×

VIDEO: সবুজ প্রকৃতিকে সাক্ষী রেখে এতো সুন্দর বেলি ডান্স করলেন এই সুন্দরী যুবতী, দেখলে মুগ্ধ হবেন আপনি

সম্প্রতিককালে সোশ্যাল মিডিয়া ছাড়া একদন্ডও চলে না মানুষের। পড়াশোনা থেকে শুরু করে অফিসের কাজকর্ম এমনকি অবসর সময় কাটানোর জন্যও সোশ্যাল মিডিয়ার ওপর প্রচণ্ড ভাবে নির্ভরশীল মানুষ। আর সেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমকেই অনেক মানুষ ব্যবহার করছেন তাদের প্রতিভা আত্মপ্রকাশ করার জন্য। নিজেদের নানান প্রতিভাকে বিশ্ব দরবারে তুলে ধরছেন এই সোশ্যাল মিডিয়ার দ্বারা। শুধু একটি ভিডিও করে অন্তর্জালে নিজের প্রতিভার ঝলক পোস্ট করলেই মুহূর্তের মধ্যেই তারকা হয়ে উঠছেন এইসব প্রতিভাবানরা।

সোশ্যাল মিডিয়া খুললে এমন ধরনের নানান ভিডিও আমাদের চোখে হামেশাই করতে থাকে। তবে এই হাজার হাজার ভিডিওর মধ্যে এমন কয়েকটি ভিডিও থাকে যেগুলো আমাদের মনে আলাদাভাবে জায়গা তৈরী করে নেয়। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এখানে এক যুবতীর অসাধারণ নাচ দেখে অন্তর্জালের পর্দায় নজর থমকে গিয়েছে নেটিজেনদের।

ওই যুবতীর দুর্দান্ত ভঙ্গিমাতে বেলি ডান্সের ভিডিও সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে ভাইরাল। মিউজিকের তালে তালে কোমর দুলিয়ে ওই যুবতী তাক লাগিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়া ইউজারদের। ‘রশ্মি ডান্সেস’ নামের একটি ইন্সট্রাগ্রাম হ্যান্ডেল থেকে সম্প্রতি শেয়ার করা হয়েছে ওই ভিডিওটিকে।

টপ ও প্যান্ট পরে খোলা পরিবেশে সবুজের সমারোহে নিজের মতো করে নেচে চলেছে এই সুন্দরী যুবতী। তারপর মনে বাধা স্কার্টের আকারে একটি স্কার্ভ। বেলি ডান্সের মূল বিষয়বস্তু হলো মিউজিকের তালে তালে শরীরের নিচের অংশটি নাচানো। প্রাচীনকালে বেলি ডান্স বিদেশে প্রচলিত একটি নৃত্য শৈলী ছিল। বর্তমানে ভারতীয়রাও বিরক্ত করে ফেলেছে এই নৃত্যকলা। আর সেই নাচ নেচেই ওই তরুণী ইতিমধ্যেই ৯২৭ টি লাইক অর্জন করে নিয়েছে। ভিডিওটি ভাইরাল (Viral) হওয়া মাত্রই তরুণীর জনপ্রিয়তা রাতারাতি তুঙ্গে। ভিডিওটি শেয়ার হওয়ার সাথে সাথেই ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Related Articles