×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

গ্রাম্য বাংলোর মাঝে অসাধারণ অঙ্গভঙ্গিতে দুর্দান্ত নাচ সুন্দরী কন্যার, দেখে মুগ্ধ নেটিজেনরা

সব মানুষের মধ্যে কিছু না কিছু প্রতিভা থাকে তবে অনেক সময় দায়িত্বে চাপে সেগুলি হারিয়ে যায় তবে সোশ্যাল মিডিয়া আসার পর থেকে সেই সমস্যার সমাধান ঘটিয়েছে। বর্তমানে বহু শিল্পী তাদের শিল্পকে দর্শক মাঝে পৌঁছে দিতে পাচ্ছে। দর্শকরাও যেমন তাতে বিনোদন খুঁজে পাচ্ছেন তেমনি শিল্পীরাও উৎসাহ পাচ্ছেন। এরফলে প্রতিভা প্রকাশের পথ আরো প্রশস্ত হয়ে উঠেছে।

অনেক শিল্পী নিজেদের প্রতিভাকে বিশ্বের দরবারে পৌঁছে দিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রতিষ্ঠিত হয়ে উঠেছেন। এবার আরো এক শিল্পীর প্রতিভা সামনে এলো যা এই মুহূর্তে মন জয় করে নিচ্ছে সকলের। কি আছে সেই ভিডিওতে! আসলে এই ভিডিওতে এক ফোক গানের সাথে নাচ করতে দেখা গেছে এক সুন্দরী যুবতীকে। এমনিতেই দর্শকদের বিনোদনের অন্যতম অংশ হলো নাচ গান। সেখানে এমন এক সুন্দরীর অসাধারণ পারফরম্যান্স দেখে রীতিমতো তাক লেগেছে দর্শকদের।

প্রিন্টেট শাড়ি, দুদিকে করা বেনুনী একেবারে গানের সাথে সামঞ্জস্য রেখেই গ্রাম্য যুবতীর মত সেজে প্রকৃতির মাঝে নিজেকে শিল্পী সত্তা মেলে ধরেছেন এই যুবতী। ফোক গানগুলি মানুষের আবেগের কাছে বিশেষ গুরুত্ব রাখে। বর্তমানে পাশ্চাত্য নাচের ভঙ্গিমা ট্রেন্ডিং এ থাকলেও ফোক গানের তালে নৃত্য পরিবেশন বহু মানুষের মন কাড়ে।

এখানেও তার অন্যথা হয়নি। “বন্দে মায়া লাগাইছে” গানের তালে সঞ্চয়িতা নামের এই নৃত্যশিল্পীর অসাধারণ নাচ মন জয় করে নিয়েছে দর্শকদের। গানের তালে তার নাচের ভঙ্গিমা থেকে এক্সপ্রেশন এতটাই অনবদ্য ছিল যে ইতিমধ্যে কয়েক হাজার মানুষের কাছে পৌঁছে গেছে। রইল ভিডিও, দেখে নিন আপনিও।