অফবিটভাইরাল ভিডিও

বন্দে মাতারাম, সবুজ প্রকৃতির মাঝে দেশাত্মবোধক গানে দুর্দান্ত নৃত্য পরিবেশন মৌ সুন্দরীর, প্রশংসায় ভরাল নেটনাগরিকরা

ভারতের ইতিহাসে অন্যতম দিন ১৫ ই আগস্ট, ১৯৪৭ সালে এদিনই ভারত দীর্ঘ দুশো বছরের পরাধীনতার অন্ধকারের জাল ছিড়ে স্বাধীনতার আলো অর্জন করেছিল। আজকের রাত পেরোলেই ৭৫ তম স্বাধীনতা দিবস। ইতিমধ্যে স্বাধীনতা দিবস উদযাপনের প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে।

স্কুল কলেজের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও শিল্পীরা নিজেদের মতো করে ভারত ও ভারতের বীর সন্তানদের শ্রদ্ধা জানাচ্ছেন নাচে গানে‌। এবার সম্প্রতি নৃত্যশিল্পী মৌ নিজের নাচের মাধ্যমে শ্রদ্ধা জানালে ভারতমাতাকে।

সম্প্রতি অনেকের মতোই নৃত্যশিল্পী মৌও স্বাধীনতা দিবস উপলক্ষে বন্দেমাতারাম গানের তালে নৃত্য পরিবেশন করে নেট নাগরিকদের একাংশের মাঝে চর্চায় উঠে এলেন। স্বাধীনতা দিবস উপলক্ষে সেই থিমেরই অর্থাৎ গেরুয়া সবুজ ও সাদার মেলবন্ধনে মানানসই পোশাকে নিজেকে মেলে ধরলেন। প্রকৃতির বুকে সবুজের মাঝে তার অসাধারণ নৃত্য পরিবেশনা প্রশংসিত হল সকলের কাছে।

প্রতিবারের মতো এইবারও তার নাচে ধরা পড়েছে তার অকৃত্রিমতা। গানের তালে যতটা তার সাবলীল নাচ মুগ্ধ করল দর্শকদের ততটাই মনোগ্রাহী হয়ে উঠল সবুজ প্রকৃতির ক‍্যানভাস‌। তার নাচ, সাজ ও পরিবেশনা পুরোটাই যে নান্দনিক হয়ে উঠেছে তা বলার অপেক্ষা রাখে না। এক কথায় তার এই ভিডিওটি দেখলে মনে হবে শহুরের যান্ত্রিকতা থেকে বেরিয়ে এক মুঠো সবুজের মাঝে চলে এসেছেন।

তার নাচের দক্ষতা নিয়েও আর আলাদা করে কিছু বলার নেই। প্রতিবারের মতো এবারও দর্শকদের নাচ উপহার দিয়ে তিনি মন জয় করে নিয়েছেন সকলের। আপনিও চটপট দেখে ফেলুন ভিডিওটি।

Related Articles