×

নির্লজ্জের চরম সীমা অতিক্রম করেছে উল্লুর এই ওয়েব সিরিজ, ভুলেও বাচ্চাদের সামনে ক্লিক করবেন না

এখন ওটিটির যুগ। আর তাইতো নির্দিষ্ট সময় নিয়ে প্রেক্ষাগৃহে যাওয়ার যাদের সময় হয়না তারা অবসরে দারস্থ হয় ওটিটি প্লাটফর্মগুলিতে। নিজের অবসরে মনপসন্দ সিরিজ উপভোগ করেন বর্তমান দর্শকরা। আর এই কারনেই প্রায় নিত‍্যদিন বিভিন্ন সেগমেন্টে রিলিজ হতে থাকে নতুনত্বে গল্পে মোড়া ওয়েব সিরিজগুলি।

তবে এরমাঝেও যে সিরিজগুলি দর্শককে বেশি আকৃষ্ট করে তা হলো অ্যাডাল্ট ওয়েব সিরিজ। এইকারনেই স্ট্রিমিং সাইটগুলো দর্শকদের মন বুঝে বানিয়ে ফেলে মনে আকর্ষণ সৃষ্টিকারী Young Adult series.

বিশেষত এই সেগমেন্টে দর্শকদের নিরাশ করেনা উল্লু’র প্লাটফর্ম। মাঝে মাঝেই এই প্লাটফর্মে রিলিজ করা হয় কিছু ঘাম ঝড়ানো ওয়েব সিরিজ। এদের মধ্যে অন‍্যতম -“চুড়িওয়ালা”। এই সিরিজটি একটি গ্রামের চুড়ি বিক্রেতার জীবনের ওপর আধারিত। গল্প অনুযায়ী এক চুড়ি বিক্রেতা গ্রামে ঘুরে চুরি বিক্রি করে। সে চুরি বিক্রি করার নাম করে গ্রামের মহিলাদের সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করতে শুরু করে। এভাবেই বিভিন্ন ঘটনাপ্রবাহ নিয়ে এগিয়ে যেতে থাকে গল্প।

ইতিমধ্যে ওয়েব সিরিজটির একটি সিজন শেষ হয়েছে। জানা গেছে শেষ এপিসোডেও রয়েছে যৌনতায় ভরা বোল্ড দৃশ‍্য। সিজন ফিনালের শেষ এপিসোডটি হয়ে উঠেছে অত‍্যন্ত আকর্ষণীয়। শেষ এপিসোডে একটি বড়ো ভূমিকায় মুরারীকেও দেখা গিয়েছে। অভিনয় গল্পের প্লট থেকে শুরু করে বোল্ডনেস সবেতেই আকর্ষণীয় হয়ে উঠেছে এই সিরিজটি।

তাই দেরি না করে অবশ্যই সাবক্রিপশন নিয়ে দেখে ফেলুন এই সিরিজটি। আর যদি সাবক্রিপশন নিতে না চান তাহলে উল্লুর ইউটিউব চ‍্যানেলে রয়েছে এক্সপ্লেনার ভিডিও যেখানে সিরিজের ব‍্যাপারে বিস্তারিত জানতে পারবেন। রইল সেই ভিডিও।