ছেলে তোর প্রেমে পড়ার কারণ, পাহাড়ের কোলে ট্রেন্ডিং গানে উদ্দাম নাচ দুই সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ট্রেন্ডিং গান হলেই হল সেই তালের ডান্স কভার করা এখন জলভাত। প্রতিনিয়তই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে চলেছে নিত্যনতুন গান আর তার তালে নিজের প্রতিভা প্রদর্শন করা এখন হয়ে উঠেছে রোজকার নিয়ম। তবে হাজারো প্রতিভা এরকম নাচ করলেও খুব কম সংখ্যক প্রতিভা রয়েছেন যারা নিজেদের দক্ষতা দিয়ে দর্শক মনে জায়গা করে নিয়েছেন।

আর এই দক্ষতা কেবল নৃত্য প্রতিভা দিয়ে আসেনা তার সাথে অসাধারণভাবে উপস্থাপন ক্ষমতা, নতুনত্ব তাদের আরো বেশি আকর্ষণীয় করে তোলে। এই যেমন এই দুই যুবতীর নাচের স্টাইল যতটা অনবদ্য তেমনই সেই নাচের ভিডিও আরো আকর্ষণীয় হয়ে উঠেছে তাদের উপস্থাপনা ও প্রাকৃতিক সৌন্দর্যের।

সুন্দরী যুবতী নাচ সবসময়ই নজর কাড়ে মানুষের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই দুই সুন্দরী যুবতীর অসাধারণ নৃত্য উপস্থাপনা। বর্তমানের অন্যতম ভাইরাল ট্রেন্ডিং গান “ছেলে তোর প্রেমে পড়ার কারণ” -এর তালে নাচতে দেখা গেল দুই যুবতীকে। ভিডিওতে পাহাড়ের বুকে তাদের দুর্দান্ত নাচ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

এদিন তাদের দেখা মিলেছে লাল শাড়ি ও কালো ব্লাউজে। তাদের সৌন্দর্যের যতটা নজর কেড়েছে ততটাই মনোগ্রহী হয়ে উঠেছে প্রাকৃতিক দৃশ্যের সাথে তাদের অনবদ্য নাচের মেলবন্ধন। গানের তালে তাদের এক্সপ্রেশন নাচের ভঙ্গিমা সবটাই ছিল দুর্দান্ত। “সমীর রিলস” থেকে এক মাস আগে শেয়ার করে নেওয়া এই ভিডিওটি এখনো পর্যন্ত দেখে নিয়েছেন প্রায় ৩০ হাজার মানুষ। তবে এখানেই থেমে নেই প্রতিমুহূর্তে তাদের এই ডান্স কভার মন জয় করে নিচ্ছে দর্শকদের।