অফবিটভাইরাল ভিডিও

ম্যাচিং শাড়ি-ব্লাউজে সবুজ প্রকৃতির কোলে দুর্দান্ত নাচ দুই সুন্দরী কন্যার, প্রশংসায় ভরাল নেটমহল

সোশ্যাল মিডিয়া এখন আর কেবল খবরে আটকে নেই বর্তমানে এটি হয়ে উঠেছে প্রতিভা প্রকাশের মাধ্যম। এই উন্মুক্ত প্লাটফর্মে সকলেই নিজের ট্যালেন্ট তুলে ধরতে পারেন। আর এই ট্যালেন্ট প্রদর্শনে বাদ নেই ৮ থেকে ৮০ কেউই। কেউ ভাইরাল হচ্ছেন নাচ করে কেউ গান করে কেউবা অন্য কিছু করে। সম্প্রতি এমনভাবেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি নাচের ভিডিও।

“ফোক ক্রিয়েশন”, ইউটিউবের এই চ্যানেলটি ইতিমধ্যে বহু নামি অনামি শিল্পীর শিল্পগুণ সামনে এনেছে। এই চ্যানেলের হাত ধরেই বহু শিল্পী পেয়েছেন জনপ্রিয়তা। সম্প্রতি পরিচয় ঘটল এমনই আরো দুই অসাধারণ নৃত্যশিল্পীর।

“সোহাগ চাঁদ বদনী ধ্বনি নাচো তো দেখি” এই গানটা শোনেননি এমনকি কেউ নেই। বহুদিন ধরেই ট্রেন্ডিংয়ে রয়েছে গানটি। ইমন চক্রবর্তীর গাওয়া এই গানের তালেই অসাধারণ পারফরম্যান্স করতে দেখা গেল দুই যুবতীকে।
এই অতি পরিচিত গানের তালে দুই যুবতীর অসাধারণ উপস্থাপনা মন কেড়ে নেওয়ার মতো।

বর্ণালী সঞ্চয়িতা নামের এই দুই শিল্পীর নাচের ভঙ্গি নিয়ে তো কোন কথাই হয় না তবে নাচের সাথেই প্রকৃতির ক্যানভাসে নিজেকে যত সুন্দর ভাবে তারা মেলে ধরেছে তা এককথায় অনবদ্য। এছাড়াও গানের তালে মুখের এক্সপ্রেশন, তাদের সাজসজ্জা সবমিলিয়ে ভিডিওটিকে আরো মনোগ্রাহী করে তুলেছে।

ভিডিওটি প্রায় সাত মাস আগে পোস্ট করা হয়েছিল এই চ্যানেল থেকে, এখন তা নতুন করে ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ইতিমধ্যে প্রায় কয়েক লক্ষ মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি আপনিও দেখে নিন এই দুই সুন্দরী যুবতীর অসাধারণ নাচ।

Related Articles