×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

তুই যত ফুল দিস না কিনে, লাল পাড় হলুদ শাড়ি পরে মন-মাতানো নাচ সুন্দরী খুদে কন্যার, প্রশংসায় পঞ্চমুখ নেটমহল

আট থেকে আশি সোশ্যাল মিডিয়ায় এখন সকলেই ভাইরাল। আর হবে নাই কেন ছোট থেকেই মানুষ কোন না কখনো প্রতিভা নিয়ে জন্মায় আর বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই সুযোগ এসেছে নিজেকে মেলে ধরার। তাই বাচ্চা থেকে যুবতী সকলেই নিজেদের প্রতিভা সোশ্যাল মাধ‍্যমে তুল ধরছে যা পৌঁছে যাচ্ছে হাজারো দর্শকের কাছে। এই যেমন সম্প্রতি এক কিশোরীর নাচ মন জয় করে নিল দর্শকদের।

বর্তমানে বেশ পরিচিত হয়ে উঠেছে ফেসবুকে “চিত্রায়ান”(chitrayan) নামের পেজটি। বাংলার কোনায় কোনায় থাকা প্রতিভাদের তুলে আনার দায়িত্ব নিয়েছে তারা। এই যেমন তাদের পেজ ধরে সম্প্রতি উঠে এসেছে এক ছোট্ট মেয়ের দুর্দান্ত নাচ। উত্তর ২৪ পরগনার বাসিন্দা সমাহৃতি সরকারের(Samahriti Sarkar) নাচ মন জয় করে নিয়েছে সবার।

ছোট বাচ্চাদের নাচ দেখতে কার না ভালো লাগে! আর এখানেতো এই কন‍্যে কেবল অঙ্গভঙ্গি করেনি গানের তালে দুর্দান্ত ভঙ্গিমায় নেচে, যথাযথ এক্সপ্রেশন দিয়ে ছক্কা হাকিয়েছে। নিপুন দক্ষতায় তার নৃত্যকলা তুলে ধরেছেন সাবলীল ভাবে। নতুন ট্রেন্ডিং কোনো গান নয় বরং নাচের জন্য সে বেছে নিয়েছিল পুরনো একটি গানকে।

বিখ্যাত “ওগো বধূ সুন্দরী”(Ogo Bodhu Sundori) সিনেমার “তুই যত ফুল দিস না কিনে” তালেই দুর্দান্ত পারফরমেন্স করেছে সমাহৃতি। এদিন তার পরনে ছিল লাল পাড় ও হলুদ শাড়ি। দুর্দান্ত মেকআপ সামঞ্জস্যপূর্ণ সাজ আর তারসাথেই তার পরিণত নাচ অবাক করে দিয়েছে সকলকে। গত মাসের পোস্ট করা এই ভিডিওটি ইতিমধ্যে কয়েক লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে প্রত্যেকেই এই কন‍্যের ভূয়সী প্রশংসা করেছেন‌। আপনিও দেখে নিতে পারেন এই অসাধারণ সুন্দর নাচটি।