×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

তুই যত ফুল দিস না কিনে, সাঁওতাল সাজে সবুজ প্রকৃতির কোলে দুর্ধর্ষ নাচ মৌ সুন্দরীর, প্রশংসার হাওয়া নেটমহলে

প্রতিভামূলক ভিডিও দেখতে কার না ভালো লাগে! বিশেষত নাচ, গানতো সাধারণ মানুষের অন‍্যতম পছন্দের জিনিস আর তাইতো সোশ্যাল মিডিয়ার ভাইরাল হওয়া গান নাচের ভিডিওগুলি কখনো কখনো লক্ষ ভিউয়ার্স পার করে ফেলে। প্রতিনিয়ত দিন থেকে রাত হবার মতোই ভাইরাল হতে থাকে বিভিন্ন ভিডিও আবার পরের সকাল আসতেই তা চলে যায় অতীতে। কিন্তু তারপরেও কিছু ভিডিও থাকে যা মানুষের মনে দিন পর দিন ধরে থেকে যায়।

এই যেমন মৌ (Mou), বর্তমানে সোশ্যাল মিডিয়ার অন‍্যতম জনপ্রিয় নৃত‍্যশিল্পী তিনি। নিজের দক্ষ নৃত্য কলার মাধ্যমেই তিনি ইতিমধ্যে গড়ে তুলেছেন ফ্যানবেস। তার নাচ দেখার জন্য অপেক্ষা করেন বহু মানুষ। সম্প্রতি অনুরাগীদের কথা ভেবে সোশ্যাল মিডিয়ার এই পরিচিত মুখ বাংলা গানের জবরদস্ত নেচে মন মাতিয়ে তুলেছে সবার।

আধুনিক ট্রেন্ডিং গানের স্রোতে না ভেসে পুরনো গানেই নতুনত্বভাবে ডান্স কভার করেছেন তিনি। বিখ্যাত “ওগো বধূ সুন্দরী”(Ogo Bodhu Sundori) সিনেমার ” তুই যত ফুল দিস না কিনে” গানে নাচ করেছেন “ডান্স স্টার মৌ”(Dance star Mou)। এদিন গানের সাথে সামঞ্জস্য রেখে তিনি সেজে উঠেছিলেন সম্পূর্ণ সাঁওতালির সাজে।

গোলাপী শাড়ি, হাতে রংবেরঙ চুড়িতে এদিন সেজে উঠেছিলেন তিনি। দুর্দান্ত সাজের সাথে তার পরিণত নাচের স্টেপ সবার মন জয় করা নিয়েছে। নাচের মধ্যেই তার বিশেষ এক্সপ্রেশন মন কেড়ে নিতে বাধ্য। সেই কারণে যেন আরো অপূর্ব করে তুলেছে মৌয়ের এই নাচ। তার নিজস্ব পেজ “ডান্স স্টার মৌ”(Dance Star Mou) থেকে শেয়ার করে নেওয়া এই ভিডিওটি এখন ভাইরাল।