×

টিডিং টিডিং পম পম, বাড়ির ছাদে ট্রেন্ডিং গানের তালে মন-মাতানো নাচ সুন্দরী যুবতীর, প্রশংসায় ভরাল নেটমহল

সোশ্যাল মিডিয়া বর্তমানে এক প্রতিভার ঠিকানা..প্রতিনিয়ত এর দিকে চোখ রাখলে দেখতে পাওয়া যায় নানান প্রতিভার সম্ভার। যদিও তার অধিকাংশ দিন ফুরাতেই হারিয়ে তবে কিছু প্রতিভা আছে যারা নিজেদের দূর্দান্ত নৃত‍্যশৈলী হোক বা গায়কী দিয়ে লক্ষ লক্ষ মানুষের মনের কাছে পৌঁছে গেছে।

এমনই একজন সোশ্যাল মিডিয়া স্টার হলেন সোনামিকা। তার নাচ এতটাই মনোগ্রাহী হয়ে উঠেছে যে বর্তমানে সোশ্যাল মিডিয়াতে তার কয়েক লক্ষ ফলোয়ার্স। সম্প্রতি ফের আরো একটি নাচ দর্শকদের উপহার দিয়ে দর্শক মাঝে ভাইরাল হলেন সোনামিকা।

এখন চলছে পুজোর মরসুম, সাধারণত সব নৃত্যশিল্পী পুজোর গানকেই বেছে নিচ্ছেন ডান্স কভারের জন‍্য। তবে এই নৃত‍্যশিল্পী একেবারে উল্টো স্রোতে হেঁটেছেন। একটি মজার গানে ডান্স কভার করতে দেখা গেল তাকে। গানের শুরুতেই তাকে বলতে শোনা যায় – “এই রূপের জাদুতে তোদের পুড়িয়ে ছাই করে দেব”। আর সত‍্যি তাইই রূপ আর গুনের জাদুতে তিনি পলক ফেলতে দেননি নেটিজেনদের।

“টিডিং টিডিং পম পম” গানের তালে অসাধারণ এক্সপ্রেশনের সাথে এক দুর্দান্ত এনার্জিটিক নাচ পরিবেশন করেছেন তিনি। ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে খোলামেলা আকাশে নিচে নিজস্ব বাড়ির ছাদে দাঁড়িয়ে গানের তালে পা মেলাচ্ছেন। প্রতিদিনের মতো এদিনও তার পরনে ছিল শাড়ী আর মুখে মিষ্টি হাসি। এই মিষ্টি হাসি সঙ্গে দুর্দান্ত নাচ পরিবেশন দুইয়ের মিশেলে ভিডিওটি হয়ে উঠেছে ভাইরাল। মাত্র তিন দিন আগে শেয়ার করে নেওয়া এই ভিডিওটি ইতিমধ্যে পৌঁছে গেছে প্রায় পঞ্চাশ হাজার মানুষের কাছে। রইল ভিডিও, দেখে নিতে পারেন আপনিও।