অফবিটভাইরাল ভিডিও

ভয়ংকর বিষধর সাপকে হাতে ধরে জল খাওয়ালেন এই ব্যক্তি, দেখুন ভাইরাল ভিডিও

বিশ্ব স্বাস্থ্য সংস্থা পরিসখ্যান অনুযায়ী বিষধর সাপের কামড়ে পৃথিবীতে প্রতিবছর কমপক্ষে 80 হাজার মানুষের মৃত্যু হয়। আরে বিষধর সাপ এর মধ্যে একটি হল কেউটে যার নাম শুনলে ভয়ে জুবুথুবু অবস্থা হয়। এইসব সাপখোপ থেকে দশ হাত দূরে থাকতেই পছন্দ করেন মানুষেরা।

কিছুদিন আগেই একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে কেউটেকেই জল খাইয়ে দিচ্ছেন একজন বন দপ্তরের অফিসার। দুধ কলা দিয়ে কালসাপ পোষা কথাটা শুনেছি কিন্তু বাস্তবে সাপকে দুধ কলা না খাওলেও জল খাওয়াতে দেখা গেল। প্রথমে ঘটনাটি শুনলে একেবারেই অবিশ্বাস্য বলেই মনে হবে কিন্তু এমন ঘটনা যদি চোখের সামনে ভিডিও দেখেন তাহলে তো বিশ্বাস করতেই হবে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন একজন আইএএস অফিসার, যার নাম আওয়ানিস সরণ। ভিডিওটি পোস্ট করে তিনি লিখেছেন এমন ভিডিও কেউ কোনদিন আগে দেখেনি। ভিডিওটি শুরুতেই দেখা যাচ্ছে সেই বনদপ্তর এর অফিসার একটা জলের বোতল নিয়ে চলে গেছেন ফণা তুলে রাখা কেউটে সাপের কাছে। বোতলে জল মুখের কাছে নিয়ে যেতে সাপটি মুখ দিয়ে খেয়ে নিচ্ছে সেই জল। কেউটের মতো ভয়ঙ্কর সাপ কে জল খাওয়ানো তো মুখের কথা নয়! আর এই কাজটি কোন অভিজ্ঞ ব্যক্তির দ্বারাই করা সম্ভব যেমন এই ব্যক্তিকে দেখে মনে হচ্ছে তিনি যথেষ্ট অভিজ্ঞ এবং প্রশিক্ষণপ্রাপ্ত তার জন্য কেউটের সাপ বশ মেনেছে। দেখুন ভিডিও-

Tags

Related Articles

Close