অফবিটভাইরাল ভিডিও

অসাধারণ, দেশাত্মবোধক গান গেয়ে মুগ্ধ করলেন এই পুলিশ কর্মী, ভিডিও ভাইরাল

স্যালুট, জয়হিন্দ এই শব্দগুলি মুহুর্মুহ ফুটে উঠছে সোশ্যাল মিডিয়ার পোস্ট হওয়া ভিডিওটির কমেন্ট বক্সে। কি আছে ভিডিওতে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় খুললেই চোখে পড়বে এক জওয়ানের গলায় বর্ডার সিনেমার সন্দেশ আতে হ্যায় মনমুগ্ধকর সেই গান। পরিবার ছেড়ে সীমান্তে দিনের-পর-দিন জওয়ানদের প্রাণপাত করার কাহিনী রয়েছে এই গানের মধ্যে আর বাস্তবে যদি খোদ এক জওয়ানের গলায় সেই গান শোনা যায় তাহলে তো মন ছুঁতে বাধ্য।

প্রতিনিয়ত দেশ মাকে রক্ষা করতে আত্মত্যাগ করে থাকেন দেশ জওয়ানরা। নিজেদের প্রানের পরোয়া না করে দেশের ও দশের স্বার্থে নিরন্তন প্রচেষ্টা চালান। মাঝে মাঝে তাদের এমন মানবিক কাজকর্মের দৃশ্য প্রকাশ্যে আসে যা আমাদের গর্বের বিষয় হয়ে দাড়ায়।

এই সেনা জওয়ানরা যারা দিনের পর দিন ক্লান্তিবিহীন ভাবে নিয়োজিত রয়েছেন দেশের স্বার্থে তাদের মধ্যেও অনেক সুপ্ত গুন রয়েছে, প্রতিভা রয়েছে যা দ্বায়িত্বের চাপে সেভাবে প্রকাশ্যে আসেনা সেভাবে। তবে সোশ্যাল মিডিয়ায় দৌলতে মাঝে মাঝে এই ধরনের প্রতিভার সাক্ষী থাকতে পারি।

এই যেমন সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে জম্মু-কাশ্মীর পুলিশ বাহিনীর এক কর্তব্যরত পুলিশ অফিসার নিজের কাজের পাশাপাশি নিজের অসাধারণ সুপ্ত প্রতিভার পরিচয় দিয়েছেন। জানা গেছে তার নাম নাসির হোসেন। তিনি একজন অত্যন্ত দায়িত্বশীল পুলিশ অফিসার হিসেবে পরিচিত। কিন্তু তার পাশাপাশি তার যে এত অসাধারন কন্ঠস্বর রয়েছে তা প্রকাশ্যে এলো‌। তার অনবদ্য গানে, সুরের জাদুতে অভিভূত হয়েছেন নেটিজেনরা। পুলিশ ইউনিফর্মে দেশাত্মবোধক এই গান গেয়ে নেটিজেনদের মনের মনিকোঠায় স্থান করে নিয়েছেন তিনি।

Tags

Related Articles

Close