অফবিটভাইরাল ভিডিও

এই বাচ্চা মেয়েটির নাচে মুগ্ধ নেট দুনিয়া, মুহূর্তেই ভাইরাল ভিডিও

কাভি খুশি কাভি গাম ছবির বোলে চুড়িয়া বোলে কঙ্গনা গানটি নিয়ে আর আলাদা করে কিছু বলার অপেক্ষা রাখে না। ওই গানের সাথে তালে তাল মিলিয়েছিলেন করিনা কাপুর। আজও এই গান সমান জনপ্রিয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক খুদে এই গানের সাথে পা মেলালেন।

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজ আমরা অনেক কিছুর সাথে পরিচিত হয়ে উঠছি। ফেসবুক আমাদের জীবনে এতটাই প্রভাব ফেলেছে যে প্রতিদিনই নিত্যনতুন প্রতিভার সাথে পরিচয় করে দিচ্ছে। আজকাল এমনই খুদে প্রতিভাধর শিশুদের কান্ড আমাদের অবাক করিয়ে দেয়। সোশ্যাল মিডিয়ায় হোক বা রিয়েলিটি শো বর্তমানে এই প্লাটফর্মে জন্য প্রচুর সুপ্ত প্রতিভা প্রকাশ্যে আসতে পারছে প্রতিনিয়ত। সম্প্রতি এরকমই এক প্রতিভাবান খুঁদের সঙ্গে পরিচিত হল সবাই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে “বোলে চুড়িয়া” গানের তালে নাচছে এক বাচ্চা মেয়ে। গোলাপি রঙের ঘাগড়া পড়ে একেবারে ছোট্ট পরীর মত সে নানান অঙ্গভঙ্গি করছে। নাচের কায়দা দেখে এটাই মনেহচ্ছে সে হয়তো নাচ শেখে। গানের তালে তালে তার সাবলীলভাবে নাচ মাত করেছে নেটিজেনদের। প্রত্যেকটা স্টেপ যেমন নিখুঁত তেমনই মিষ্টত্ব রয়েছে তাতে। তার এই নাচ নেটিজেনদের এতটাই পছন্দ হয়েছে যে প্রশংসায় পঞ্চমুখ হয়েছে সকলে।

এতটুকু বয়সে এত সুন্দর করে যেভাবে বাচ্চাটি নাচটি পরিবেশন করেছে তা অনবদ্য আর মুখে এক্সপ্রেশন এতোটাই সুন্দর যে একবাক্যে স্বীকার করে নিতে হয় বাচ্চাটির মধ্যে নাচের প্রতি ভালোবাসা রয়েছে‌। প্রত্যেকটা মানুষ জন্ম থেকে কিছু না কিছু প্রতিভা নিয়ে জন্মায়। মা-বাবা উচিত বাচ্চাকে উৎসাহিত করে তাদের ইচ্ছাকে মর্যাদা দেওয়া। তবেই তার প্রতিভা বিকশিত হয়।

Tags

Related Articles

Close