অফবিটভাইরাল ভিডিও

জামাইকে কোলে নিয়ে তুমুল নাচলেন শাশুড়ি মা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisement

একেক জায়গায় একেক ধরনের রীতিনীতি আর বিয়ের কথা হলেতো কথায় নেই দুই বাড়ির একেক রকম নিয়ম। আর বর কনে এই দুই নতুন অতিথিকে ভালোবাসা আদরে ভরিয়ে দেন বয়োজ্যেষ্ঠরা। কখনো সেগুলো আবার সোশ্যাল মিডিয়াতেও পোষ্ট করা হয় যা দেখলে অবাক হতে হয় আবার অনাবিল আনন্দও দেয়।

এতদিনতো সোশ্যাল মিডিয়ায় শাশুড়ি বৌমার মধুর সম্পর্কের কিছু উদাহরন পেয়েছেন কিন্তু কখনো শাশুড়ি জামাই এর, মা ছেলের সম্পর্কের মধুরতা লক্ষ্য করেছেন!! সম্প্রতি কয়েক মাস পুরনো একটি ভিডিও পুনরায় ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আমাদের দেশে বিয়ে নিয়ে একেক জায়গায় একেক রকম নিয়ম আছে সেই রকমই একটি নিয়ম দেখে তাজ্জব বনে গেছেন সকলে।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে এক নববধূ কনের সাজে বসে রয়েছেন বিয়ের সমস্ত মোটামুটি আচার পালন হয়ে গেছে, হয়ে গেছে সিদুরদানও। এবার তার শ্বশুরবাড়ি যাওয়ার পালা। এই সময়ে একটা নিয়ম আছে তা হলো কনকাঞ্জলি যেখানে কন্যাকে মায়ের আঁচলে খই ছিটিয়ে সব ঋণ মিটানোর কথা বলতে হয়।

কিন্তু অবাক করার বিষয় কন্যা নয় খই ছেটালেন কন্যার মা। আর তারপরেই নিজের জামাইকে কোলে তুলে নিলেন শাশুড়ি। এই সময় যেখানে অন্যান্য ক্ষেত্রে কন্যা শ্বশুরঘরে চলে যাওয়ার জন্য কাঁদতে দেখা যায় সেখানে জামাইকে কোলে নিয়ে খই ছিটিয়ে নাচতে দেখা গেল শাশুড়িকে। এমনই একটি মন ভালো করা ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়েছে। প্রচুর মানুষ হই ভদ্রমহিলার এনার্জি লেভেল এর প্রশংসা করেছে। এর জন্য বোধহয় বলে ভারতীয়রা সকলকে খুব সহজে আপন করে নিতে পারেন।

Tags

Related Articles

Close