অফবিটভাইরাল ভিডিও

সুন্দরী বউদিকে বিয়ে করার গান ধরল খুদে, তুমুল ভাইরাল ভিডিও

বাচ্চা মানেই কৌতূহলী মন আর হাজারো প্রশ্ন। তাদের সরল মনের প্রশ্নের উত্তর দিতে দিতেই ক্লান্ত হয়ে যায় বাবা মা‌। আসলে তারা বড়োদের জীবন এই জটিল সম্পর্কের সমীকরন সম্পর্কে অবহিত নয়। তাই তো তাদের সরল মনে অনেক প্রশ্ন আসে অনেক আবদার আসে।

এমনিতেই বাচ্চা মানেই সরলতায় ভরা মন। কখনো আবার অবুঝ আবদার বায়না। ছোটবেলায় খেলনা কেনার জন্য বায়না কম বেশি সকলেই বোধহয় করেছি। কিন্তু এবার একটি খুদে এক অদ্ভুত বায়না করেছে।

ছোট বয়সেই বিয়ে করার জন্য একেবারে লাফালাফি শুরু করে দিয়েছে এই ছোট্ট খুঁদে। বিয়ে করার জন্য সে দাদুর কাছে আবদার করছে যে তার বউ নয় সুন্দরী এক বৌদি লাগবে। আসলেই গোটা ঘটনাটি সে একটি গান গেয়ে পরিবেশন করেছে। তার কেমন সঙ্গিনী লাগবে তা সুরেলা গলায় গান গেয়ে প্রকাশ করেছেন।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে ভাইরাল হয়েছে মুহুর্তে। গানের ছন্দ সুর-তাল-লয় যেমন প্রশংসাযোগ্য তেমনি জীবন সঙ্গিনীর বর্ণনা শুনে মজাও লাগবে। একই সাথে প্রতিভার যেমন নজির মিলেছে তেমন গানে সাথে মজার পরিবেশও তৈরী হয়েছে। ভিডিওটি প্রকাশ্যে আসতেই প্রচুর মানুষ বাচ্চাটির প্রশংসা করেছে। সে যে বড়ো হয়ে আরো ভালো গান করবে সেই কামনায় করেছেন। গোলাপী সোয়েটার পরা এই বাচ্চাটির আদো আদো গলায় এই গান এখন ভাইরাল।

Tags

Related Articles

Close