অফবিটভাইরাল ভিডিও

Viral: তেলের আগুন দামে পকেটে ছ্যাকা! গাড়ি ছেড়ে সাইকেল চালিয়েই বিয়ে করতে এলেন বর, দেখুন তারপরের ঘটনা

পরনে বিয়ের পাজামা-পাঞ্জাবি, পায়ে মানানসই জুতো মাথায় জড়ির কাজের পাগড়ী.. বোঝাই যাচ্ছে বিয়ে করতে চলেছেন যুবক কিন্তু এই অতিপরিচিত দৃশ‍্যের সাথে যেটা অচেনা, বেমানান লাগছে সেটা সাইকেল। হ‍্যা বর আসছে সাইকেল চালিয়ে এবার এমন দৃশ‍্য ধরা পড়লো সোশ্যাল মিডিয়ায়। আর এমন ঘটনা সামনে আসতেই সকলের মনেই প্রশ্ন সাইকেল কেন!

সাধারণত বিয়েতে বর বা কনের অনেকদিন থেকেই অনেক ধরনের পরিকল্পনা থাকে। পরিবারের সকলের তরফ থেকে ইচ্ছা থাকে বিয়ে বরযাত্রী এমন ভাবে যাবে যাতে তাক লেগে যায়। যতটা সাধ‍্যি তারমধ্যেই বিয়েটাকে আড়ম্বরপূর্ণ করে তুলতে চান সকলে। কিন্তু এবার যেন বিপরীতে স্রোতে হাটলেন এই বরবাবাজী।

সোশ্যাল মিডিয়ায় ল ভাইরাহওয়া এই ভিডিওর ঘটনাটি ঘটেছে ভুবনেশ্বরে। সম্প্রতি সেখানেরই এক বিবাহ অনুষ্ঠানে দেখা যায় এই চমকে দেওয়ার ঘটনা। OTV News নামের ইউটিউব এর একটি প্রোফাইল থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে একজন বর সাইকেল চালিয়ে বিয়ে করতে যাচ্ছেন। তারই আশে-পাশে তাকে ঘিরে রেখেছেন বরযাত্রীরা। চলছে দেদার হুল্লোড় নাচ গান ব‍্যান্ড পার্টি। কিন্তু সেদিকে কারোর নজর নেই, নজর সাইকেল চালিয়ে বরের বিয়ে করতে আসা দেখে। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক হারে ভাইরাল হয়েছে এই ঘটনা।

জানা যাচ্ছে বর্তমানে যেভাবে তেলের দাম বাড়ছে তার সাপেক্ষেই এই পন্থা অবলম্বন করেছেন বর। তেলের দাম বহুল হারে বেড়ে যাওয়ার জন্য ওই যুবক তার বিয়েতে সাইকেল নিয়ে পৌছে গেছেন কনের বাড়ি। আসলে একবাক্য খরচ না করেও এইভাবেই প্রতিবাদ করতে চেয়েছেন। যদিও এই প্রতিবাদ সরকারের কাছ পর্যন্ত পৌছবে কি.. তা তো সময় বলবে।

Tags

Related Articles

Close