ভাইরাল ভিডিও

অসাধারণ সুর, দেশাত্মবোধক গান গেয়ে মুগ্ধ করলো ৬ বছরের জমজ বোন! ভিডিও ভাইরাল

গত দিন ছিল 74 তম স্বাধীনতা দিবস, দীর্ঘ রক্তক্ষয়ী সংগ্রামের পর 1947 সালের 15 অগস্ট স্বাধীনতা লাভ করেছিল ভারত। আর এই স্বাধীনতার জন্য বীর শহীদদের ও স্বাধীনতা সংগ্রামীদের আত্মত্যাগের কথা ভোলার নয়, তাদের জন্যই স্বাধীনতার সূর্য উদিত হয়েছিল। তাই ভারতবাসীর কাছে এইদিনের মাহাত্ম্য অনেক।

কিন্তু 2020 তে স্বাধীনতা দিবস পালনের মতো সেই পরিস্থিতি নেই। পতাকা উত্তোলন, স্বাধীনতা দিবস পালনের জন্য স্কুলে স্কুলে ছাত্র ছাত্রীদের ভীড় থাকবে না। কিন্তু তাতে কি প্রচুর ভারতবাসী বেছে নিলেন সোশ্যাল মিডিয়াকে, দেশকে সম্মান জানাতে জমায়েত হলেন সেখানেই।

আর স্বাধীনতা দিবস অসম্পূর্ণ থেকে যায় দেশাত্মবোধক গান ছাড়া। স্বাধীনতা দিবসে এবার সোশ্যাল মিডিয়ায় উঠে এলো আমাদের সকলের প্রিয় তানিমুনি জুটির গান। স্বাধীনতা দিবস উপলক্ষে দুই জুটি দেশকে সম্মান জানাতে দেশাত্মবোধক গান গেয়ে শোনালেন। ওই 6 বছর বাচ্চাদুটির কন্ঠে দেশাত্মবোধক গান আমাদের শিহরিত করে তুলেছে। ওইটুকু দুটি মেয়ের এত সুন্দর মিষ্টি সুরেলা কন্ঠে অবাক হয়েছেন সকলে। আর এভাবেই ভারতমাতাকে সম্মান জানালেন দুই খুঁদে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে তেরঙ্গা পোশাকের নিজের বাড়ির ছাদে পতাকা উত্তোলন করেছে তারা। তার সঙ্গে তাদের কন্ঠে ফুটে উঠেছে মুক্তিরও মন্দিরও সোপানও তলে গানটি। ওই বাচ্চাদুটি গান আর পতাকা উত্তোলনের সমন্বয় ফের একবার স্বাধীনতা সংগ্রামের ইতিহাস স্মরণ করিয়ে দিল ভারতবাসীকে। সময়ের স্রোতে বেয়ে দিনে দিনে উন্নত হয়েছে সোশ্যাল মিডিয়া, মানুষ নিজের প্রতিভা মেলে ধরতে পারছেন সেখানে। এই প্রথম নয় এর আগেও ভাইরাল এর ভিড়ে যুক্ত হয়েছিল এই দুই যমজ খুঁদে মেয়ের মিষ্টি গান।

Tags

Related Articles

Close