ভাইরাল ভিডিওঅফবিট

সবুজ প্রকৃতির মাঝে লাল শাড়ি পরে দুর্দান্ত নাচ এই দুই সুন্দরী কন্যার, প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া

গানের এক অদ্ভুত ক্ষমতা থাকে আর সেই ক্ষমতার নাম সুর যার মাধ্যমে যেমন বছরের পর বছর ধরে সেই গান মানুষের মনে থেকে যায় তেমন স্থান কাল ভাষার সীমা অতিক্রম করে যায়। এমনই এক গান ‘ঠাকুরজামাই’। স্বপন চক্রবর্তীর কন্ঠে এই লোকগান শোনেননি এমন মানুষ পাওয়া বোধহয় সম্ভব নয়। ইতিমধ্যে এই গানকে রিক্রিয়েটও হয়েছে।

সম্প্রতি এবার এই জনপ্রিয় গানের তালেই অসাধারণ নৃত্য পরিবেশন করে মন জয় করলেন দুই যুবতী। এই ভাইরাল হওয়ার যুগে খবরের পাশাপাশি নাচ গান দেখার আগ্রহ বেড়ে যাচ্ছে। তাই প্রতি মুহূর্তেই ভাইরাল হয়ে চলেছে বিভিন্ন নাচ গানের ভিডিও। আর সেইসব ভিডিওর মাধ্যমে পরিচিতিও পাচ্ছেন শিল্পীরা। সম্প্রতি এবার এমনই দুই নৃত‍্যশিল্পী ভাইরাল হলেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

ভিডিওতে দেখা যাচ্ছে দুজনেই লাল শাড়িতে সুন্দরভাবে সেজে উঠেছেন। সঙ্গে হাতে চুড়ি মিষ্টি সাজ তাদের সৌন্দর্য যেন আরো বাড়িয়ে তুলেছিল। আর মিষ্টি সাজেই সবুজ প্রকৃতির মাঝে তাদের নাচ অসাধারণ বললেও কম বলা হয়।গানের তালে তাদের নাচ, এক্সপ্রেশন পরিবেশন দক্ষতা সত্যি প্রশংশনীয়।

প্রায় পাঁচ মাস আগে FOLK CREATION নামের একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছে এই ভিডিওটি। তবে পুরনো হলেও দক্ষ নাচ ভিডিওটিকে পুরনো হতে দিচ্ছে না। প্রতিমুহূর্তেই বাড়ছে দর্শক ও লাইক সংখ্যা। এই পেজটি ভারতের কোনায় কোনায় থাকা নৃত্য শিল্পীদের সাথে পরিচয় ঘটাচ্ছে প্রতিমুহুর্তে। এই দুই নৃত‍্যশিল্পীও এই মুহুর্তে ভাইরাল হয়ে উঠেছেন। রইল দুজনের সেই অসাধারণ নাচের ভিডিও।