×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

টাপা টিনি, সুন্দর সাজে বাড়ির ছাদে দুর্দান্ত নৃত্য পরিবেশন মিষ্টি খুদে কন্যার, নাচ দেখে মুগ্ধ নেটিজেনরা

বিনোদনের অন্যতম মাধ্যম হিসেবে এখন চলে এসেছে সোশ্যাল মিডিয়া, যার এক ক্লিকেই খুলে যায় হাজার দরজা। যদি বিনোদনের রসদ চান তাও মিলবে এক ক্লিকে আবার যদি নিজের প্রতিভাকে বিশ্ব দরবারে পৌঁছে দিতে চান তাহলেও তা হবে এক ক্লিকে। আর এই প্রতিভা প্রকাশের তালিকায় কিন্তু কেবল যুবক যুবতীরা নেই রয়েছে ছোট্ট ছোট্ট খুদেও। সম্প্রতি এইরকমই এক ছোট্ট খুদের নাচের ভিডিও সামনে এসেছে যা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এমনিতেই বলা হয় শিশুরা ফুলের মত, তারা কেবল হাসলেও তা আনন্দের জোয়ার এনে দেয়। আর তারা যখন অপটু ভঙ্গিতেই হাত পা ঘুরিয়ে নাচ করে কিংবা বেসুরো গলায় গান গায় তাও মন ছুঁয়ে যায়। সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে এই কন্যাকে অপটু বলা যায় না বরং এইটুকু বয়সেই নিজের মতোন করে কোমর দুলিয়ে গানের তালে বিভিন্ন ভঙ্গিমায় নাচ করতে দেখা যাচ্ছে তাকে।

ইনি বিনি টাপা টিনি, টানা টুনি টাসা”.. বাংলা নববর্ষ শুরু থেকেই এখন বেলাশুরু’র দখলে। এখনো পর্যন্ত বেলাশুরুর এই গানের ক্রেজ অটুট। ইতিমধ্যে এই গানের সুরের তালে মজতে দেখা গেছে আমজনতা থেকে তারকা প্রায় সকলকেই। এই ভিডিওতে এবার এক ছোট্ট খুদে কন‍্যাকে নাচ পরিবেশন করতে দেখা গেল।

বয়স তার খুব জোর তিন কি চার, এইটুকু বয়সেই একেবারে পাকা বুড়ির মতো শাড়ি পড়ে সুন্দরভাবে সেজে যেভাবে ছাদের ওপর মিষ্টি এক্সপ্রেশন এর সাথে নাচ করেছে তা এক কথায় অনবদ্য। Dance with ayat নামের একটি youtube পেজ থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিওটি যা এই মুহূর্তে ভাইরাল তালিকার দখলে।