অফবিটভাইরাল ভিডিও

একটা কালো ভ্রমর, সাঁওতাল সাজে বাড়ির ছাদে মন-মাতানো নাচ সুন্দরী কন্যার, প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

প্রতিটি রিয়েলিটি শোতে আমরা কেবল গুটিকয়েক প্রতিভার সাথেই পরিচিত হই কিন্তু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বর্তমানে আমরা পরিচিত হতে পারছি দেশের নামী-অনামী বিভিন্ন প্রতিভাদের সাথে। রিয়েলিটি শো এর বাইরেও যে কত প্রতিভা রয়েছে তা চোখের সামনে দেখিয়েছে সোশ‍্যাল মিডিয়া। এককথায় সোশ্যাল মিডিয়া খবর থেকে বিনোদনের জগতকে হাতের মুঠোয় এনে দিয়েছে।

বর্তমানে সোশ্যাল মিডিয়া খুলেই খবরের পাশাপাশি প্রতিনিয়তই দেখা যায় বিভিন্ন প্রতিভামূলক ভিডিও। তবে তার মধ্যে এমন কিছু ভিডিও রয়েছে যা মানুষের মনে গেঁথে যায়। এমনই এক প্রতিভা সোনামিকা(Sonamika) যার নাচের ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার অন‍্যতম সেন্সেশন। সম্প্রতি তাকে দেখা গেল আবারও এক অসাধারণ নৃত্য পরিবেশন করতে।

UBIRUNGIA নামের তার নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে একটি নাচের ভিডিও শেয়ার করে নিয়েছেন তিনি যেখানে তার দারুণ সুন্দর নৃত্য মন জয় করে নিয়েছে দর্শকদের। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে নিজের বাড়ির ছাদেই খোলা আকাশের নিচে অসাধারণ ভঙ্গিমায় নাচ করছেন ওই যুবতী। পরনে তার কালো রংয়ের শাড়ি ও নীল প্রিন্টের ব্লাউজ। সাথে বাধা চুলে গোজা রঙিন ফুল, দুর্দান্ত মেকআপ ও অসাধারণ নৃত্য শৈলীতে মন গলেছে নেটিজেনদের।

এদিন “একটা কালো ভ্রমর” গানের তালে নৃত্য পরিবেশন করেছেন তিনি। তার দক্ষতা নিয়ে নতুন করে আর কিছু বলার থাকে না। আর তাইতো তার শেয়ার করে নেওয়া এই নাচের ভিডিওটি মাত্র দুদিনের মধ্যেই পৌঁছে গেছে ১৫ হাজার মানুষের কাছে। আপনার জন্য রইল এই অসাধারণ ভিডিওটি, মিস করবেন না।

Related Articles