অফবিটভাইরাল ভিডিও

দুর্দান্ত কণ্ঠে অসাধারন গান গাইল গরিব দুই সাফাই কর্মী, ভাইরাল ভিডিও, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে মূহুর্তেই মানুষ এক জায়গা থেকে আরেক জায়গায় পৌঁছে যাচ্ছে। হ্যাঁ, প্রত্যক্ষভাবে না হলেও, পরোক্ষভাবে তো বটেই। মানুষের বিভিন্ন প্রতিভা একমূহুর্তেই আমাদের মুঠোফোনের স্ক্রিনে ছড়িয়ে যাচ্ছে একটামাত্র ক্লিকেই। এ সবকিছুই অন্তর্জালের কেরামতি। তেমনভাবেই ভাইরাল হলেন দু’জন যুবক।

যুবক দু’জন পেশায় সাফাই কর্মচারী। একজনের নাম হাবিবুর, আরেকজনের নাম হাফিজ। তাঁদের গলায় দুটি গান ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ার ক্ষমতা এর আগে আমরা দেখেছি রানাঘাটের রানু মন্ডলের বেলায়। কীভাবে রানাঘাট স্টেশন থেকে মুম্বইয়ে পৌঁছে গিয়েছিলেন তিনি, তা কারও অজানা নয়। কিন্তু পরবর্তীতে খানিকটা অহংকার তাঁর পতনের কারণ হয়।

তবে এদের দু’জনের মধ্যে একজন গেয়েছেন ‘এ জান এ চামান’ গানটি, আরেকজন গেয়েছেন ‘মাই নেম ইজ খান’ সিনেমার ‘সাজদা’ গানটি। দুজনের গলায় যেন মা সরস্বতীর বসবাস। তাঁদের সুরে মুগ্ধ হয়েছে নেটিজেনরা এবং মূহুর্তেই ভাইরাল হয়েছে তাঁদের কন্ঠ।

তথাকথিত ভাবে গানের প্রথাগত শিক্ষা লাভ না করেও তাঁরা দু’জন অসাধারণ গান গেয়েছেন। এবং তাঁদের এই প্রতিভা যাতে নষ্ট না হয় তার দায়িত্ব নিতে এগিয়ে আসতে হবে তাঁদের সাথে আমাদেরও। এভাবেই ঘরে ঘরে থাকা প্রতিভারা ছড়িয়ে পড়ুক। কে বলতে পারে একদিন হয়তো তাঁদের আলোয় উজ্জ্বল হবে দেশের মাটি।

Tags

Related Articles

Close