অফবিটভাইরাল ভিডিও

বিশালাকার ময়ূরের পায়ে পা বাঁধিয়ে তুমুল লড়াই খুদে কাঠবেড়ালির, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সকাল বেলায় খবরের কাগজের চেয়ে বেশী মানুষ সোশ্যাল মিডিয়ায় নজর রাখে। খবর হোক বা চারপাশে নিত্যনতুন ঘটে যাওয়া ঘটনার একঝাক সম্ভার সোশ্যাল মিডিয়ায় থাকে। প্রতিদিন হাজারো ঘটনা ভাইরাল হয় যা কখনো হাস্যরসাত্মক হয় কখনো বা সিরিয়াস ইস্যুভিত্তিক।

তবে এই খবর কিন্তু কেবল মানুষের জগত ঘিরে হয় না অন্যান্য প্রানীদের জগত তাদের কীর্তিকলাপ উঠে আসে। আমাদের দেশ তথা গোটা বিশ্বের সমস্ত কিছু এই ভাইরাল খবর গুলিতে দেখা যায়। কখনো দুই বন্য পশুর মধ্যে বন্ধুত্বের ভিডিও কখনো তাদের লড়াই কখনো বা তাদের দুষ্টুমি নানান দৃশ্য ধরা পড়ে।

জঙ্গল মানেই এক গা ছমছমে ব্যাপার শিহরন রোমাঞ্চকর অনুভূতি। যারা জঙ্গল সফরে গেছে তারা প্রাণীদের অনেক দৃশ্য চোখের সামনে দেখেছেন। কিন্তু তারপরেও অনেক দৃশ্য অধরা থেকে যায়। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় দৌলতে ঘরে বসেই জঙ্গলের আনাচে কানাচে ঘটে যাওয়া নানান দৃশ্য সামনে আসছে। সম্প্রতি এরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে দেখা যাচ্ছে কতগুলি ময়ূর জঙ্গলে খেলা করছিল। ময়ূরগুলিকে দেখে সেখানে ভিড় করে পর্যটকরা।

এরপরই একটি ছোট কাঠবেড়ালি এসে ময়ূরটির পিছনে লাগতে শুরু করে, নানাভাবে তাকে জ্বালাতে শুরু করে। তারপর হঠাৎ করেই ওই কাঠবিড়ালি ময়ূরটির পালক মুখে নিয়ে টেনে ছিড়ে দেওয়ার চেষ্টা করে। এই ঘটনার ভিডিও উপস্থিত পর্যটকদের কেউ ক্যামেরাবন্দি করে সোশ্যাল সাইটে ছেড়ে দিয়েছেন। এরকম মজার দুষ্টুমি করা ভিডিও সামনে আসতেই নিমেষে ভাইরাল হয়ে ভিডিওটি।

Tags

Related Articles

Close