×

আমি সোনার ঝুমকা নেব, সবুজ প্রকৃতির মাঝে অসাধারণ অঙ্গভঙ্গিতে দুর্দান্ত নাচ মৌ সুন্দরীর, প্রশংসায় পঞ্চমুখ নেটনাগরিকরা

পুজো মানেই ঢাকের আওয়াজ আর ঢাকের তালে ধুনুচি নাচ। তবে পূজো অসম্পূর্ণ থেকে যায় কেনাকাটা ছাড়াও। চারদিনের চার রকম নতুন পোশাক আশাক, বাবার কাছে নতুন জামার বায়না, ভিড়ের মাঝে একরাশ আনন্দ নিয়ে শপিং করতে যাওয়া এর বাদে পুজো হয় না.. আর এবার তাই পুজোর আগে বায়না করতে দেখা গেল মৌ কে। জামা কাপড় নয় একেবারে পুজোয় সোনার ঝুমকার বায়না করলেন তিনি!

মৌ, এই নামটা অপরিচিত ঠেকলেও “ডান্স স্টার মৌ” সোশ্যাল মিডিয়ারবাসীরা এই নামের সাথে অন্তত পরিচিত। অসাধারণ নৃত্যপ্রতিভার মাধ্যমে দর্শকদের মন জয় করে প্রতিষ্ঠিত হয়েছেন তিনি। প্রায়শই তাকে দেখা যায় নিত্যনতুন নাচের ভিডিও নিয়ে উপস্থিত হতে।

এবারেও তার অন্যথা হলো না সম্প্রতি ফের অসাধারণ সুন্দর নৃত্য উপস্থাপনা করলেন তিনি। পুজোর আগে গানে গানেই করলেন বায়না। “আমি সোনার ঝুমকা নেব” এই গানের তালেই পা মেলাতে দেখা গেল তাকে। তার এক্সপ্রেশন দেখলে মনে হবে যেন সত্যি করেই তিনি ঝুমকার আবদার করছেন। আর এটাই তো তার বিশেষত্ব গানের সাথে একেবারে একাত্ম হয়ে যান তিনি।

নিজের পেজ থেকে শেয়ার করে নেওয়া তার এই ভিডিওতে দেখা যাচ্ছে খোলা আকাশের নিচে সবুজ মাঠে নৃত্য পরিবেশন করছেন তিনি। পরনে তার সাদা গোলাপী কম্বিনেশনের একটি শাড়ী। হালকা সাজে মিষ্টি হাসিতে আর তারসাথে অসাধারণ ভঙ্গিতে ডান্স পারফর্ম করে দর্শকদের মন জয় করে নিয়েছেন মৌ ওরফে মৌমিতা। মাত্র একদিন আগে শেয়ার করে নেওয়া তার এই ভিডিওটি ইতিমধ‍্যে পৌঁছে গেছে কয়েক হাজার মানুষের কাছে। আপনিও দেখে নিন এই অসাধারণ নাচের ভিডিওটি।