×

ঢাকের তালে কোমর দোলে, বনেদি সাজে মা দুর্গার আগমনী গানে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

ঢাকের তালে কোমর দোলে থেকে পুজো পুজো পুজো প্রেমের গন্ধ এসেছে কিংবা দুগ্গা এলো.. বর্তমানে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে এইসব গান আর সেই গানে ডান্স কভার ভাইরাল হয়ে চলেছে প্রতিনিয়ত। পুরনো হোক বা নতুন সব রকম পুজোর গান নিয়ে শুরু হয়ে গেছে শোরগোল। আর হবে নাই বা কেন হাতে আর একমাসও বাকি নেই পুজোর। আর কিছুদিন পরেই বছর ঘুরে মা আসতে চলেছে যে!

দুর্গাপুজো বাঙালির সেরা ফেস্টিভ‍্যাল, এই চার দিন সব দুঃখ কষ্ট ভুলে আনন্দে মেতে ওঠে বাঙালিরা। আর মা কে বরণ করে নেওয়ার তোড়জোড় শুরু হয়ে যায় কয়েক মাস আগে থেকেই। ইতিমধ্যে মা দুগ্গাকে বরণ করে নেওয়ার এই প্রস্তুতি শুরু হয়ে গেছে চলছে শপিং, দিনগোনা।

আর তার ছাপ পড়েছে সোশ্যাল মিডিয়াতেও। বহু প্রতিভা পুজোর গান করে বা তার তালে নাচ পরিবেশন করে আগমনী বার্তা দিচ্ছেন। সম্প্রতি এবার এমনই এক যুবতী জনপ্রিয় এক পুজোর গানের তালে নেচে খুশি ছড়ালেন দর্শক মনে।

হাতে শাখা পলা কোমরে বিছা মাথায় সিঁদুর পরে নববধূ রূপে মা দুর্গার আগমনী গানে দেবের জনপ্রিয় “পরান যায় জ্বলিয়া রে” সিনেমার সুপার হিট গানে “ঢাকের তালে কোমর দোলে”তে তুমুল নাচতে দেখা গেল UBIRUNGIA পেজের এই যুবতীকে। সোমালিকা নামের এই নৃত্যশিল্পী গানের লিরিক্স এর সাথে তাল মিলিয়ে যেভাবে প্রতিটি স্টেপে অসাধারণ নৃত্য পরিবেশনা করেছেন তা এক কথায় অনবদ্য। ভিডিওটি পুরনো হলেও পুজো পুজো মরসুমে তার এই ভিডিও মন জয় করে নিয়েছে দর্শকদের।

Related Articles