অফবিটভাইরাল ভিডিও

Beautiful, পরনে হালকা বেগুনি শাড়ি, দুর্দান্ত এক্সপ্রেশনে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

জয়ললিতার জীবনী নিয়ে তৈরি হয়েছে এই “থালাইভা” ছবিটি। ছবিতে দেখানো হয়েছে জয়ললিতার একেবারে অভিনয় জগতের ক্যারিয়ারের শুরু থেকেই। ছবির নায়িকা কঙ্গনা রানাওয়াত লুক এমনিতেই এরমধ্যে প্রশংসা কুড়িয়েছে। এবার সম্প্রতি এই ছবির জনপ্রিয় “ছলি ছলি” গানটির সাথে নাচ করে তাক লাগানো এক যুবতী‌।

এখন সকলের কাছে জনপ্রিয় প্লাটফর্ম সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই বর্তমানে শহরের আনাচে কানাচে লুকিয়ে থাকা প্রতিভা প্রকাশিত হবার সুযোগ পাচ্ছে। যারা ভালো গান বা নাচ করতে পারেন তারা নিজের প্রতিভা প্রকাশ্যে আনতে বেছে নিচ্ছেন সোশ্যাল মিডিয়াকেই। এবার এরকমই এক নৃত্যশিল্পী তার নাচের প্রতিভা দেখিয়ে ভাইরাল হ‍লেন সোশ্যাল মিডিয়ায়।

“ছলি ছলি” গানে কঙ্কনাকে জলের মধ্যে অভিনয় করে জলকেলি সাথের গান করতে দেখা গেছে। ইতিমধ্যে তা তোলপাড় করেছে সোশ‍্যাল মিডিয়া। সম্প্রতি এবার “সোনাল দেবরাজ” নামের একজন নৃত্য শিল্পী এই গানটির সাথে দুর্দান্ত পারফরম্যান্স করে মুগ্ধ করেছে সকলকে। বেগুনি রংয়ের শাড়ি পরে ও সাধারন সাজে অসাধারন স্টেপে নাচ করে তাক লাগিয়ে দিয়েছেন সকলকে।

তার অসাধারন নাচের স্টেপ সত্যিই অনবদ্য। তিনি যে নাচে যথেষ্ট দক্ষ তা তার ডান্স মুভস থেকে স্পষ্ট। তার এই নাচের জাদুতে ঘায়েল হয়েছেন প্রচুর মানুষ। ইতিমধ্যে কয়েক হাজার মানুষ দেখে ফেলেছেন এই ভিডিওটি। লাইক ও কমেন্ট সংখ্যা বাড়ছে মুহূর্তে মুহূর্তে।

Tags

Related Articles

Close