×

Video: নীল শাড়িতে যৌবনের উঁকিঝুঁকি, এভাবে পুরুষ ভক্তদের রাতের ঘুম কাড়লেন সোফিয়া সুন্দরী

অনুরাগীদের কাছে নেটমাধ্যমের রানী তিনি, নেট মাধ্যমের তারকা বলতে যাদের নাম প্রথমেই আসে তার মধ্যে তিনি একজন। টিকটক থেকেই জনপ্রিয়তা অর্জন করে জনপ্রিয়তা পান তিনি বর্তমানে tiktok ব্যান হয়ে গেলেও জনপ্রিয়তায় তার ভাটা পড়েনি। বলা হচ্ছে রিল ভিডিও দুনিয়ার রানী “সোফিয়া আনসারির” কথা। যাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বহুবার চর্চা চলেছে।

সাহসিকতার দিক থেকেও তিনি এতটাই বোল্ড যে তার সাহসিকতা হার মানিয়েছে উরফি জাভেদের মতোন ভাইরাল তারকাকেও। ইনস্টাগ্রাম থেকে ফেসবুক সবেতেই নিত‍্য যাতায়াত তার। সম্প্রতি এবার সোশ্যাল পেজ থেকেই নিজের বোল্ড ও হট অবতারের ছবি শেয়ার করে ভাইরাল হলেন তিনি।

সোশ্যাল মিডিয়ার একটিভ তারকা সোফিয়া মাঝেমধ্যেই নিজের ভক্তদের জন্য নানান ভিডিও শেয়ার করে থাকেন। সম্প্রতি নিজের একটি রিল ভিডিওর জন্য তিনি হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়ার ভাইরাল মুখ। এদিন ভিডিওতে তিনি ধরা দিয়েছেন শাড়িতে। তার নীল শাড়িতে শরীরীর ভাঁজে উত্তেজনা বেড়েছে দর্শকদের। টিউব লেস ব্লাউজ সঙ্গে সরু করে করা শাড়ির প্লিট থেকে এদিন স্পষ্ট ছিল তার নাভির একাংশ। একেবারে হটলুকেই নিজেকে মেলে ধরেছিলেন তিনি। শাড়ীর সাথেই বোল্ড মেক আপ আর ম‍্যাচিং জুয়েলারিতে সেজেছিলেন।

আর সোফিয়ার এমন মোহময়ী অবতার দেখে পাগল হয়ে গেছেন ভক্তরা। প্রচুর মানুষ তার ভিডিওটি পছন্দ করেছেন তবে এরই পাশে সমালোচনা করতেও ছাড়েননি অনেকে। অনেক নেটিজেনদের আবার তার ড্রেসিং সেন্স ও ফ্যাশন পছন্দ হয়ে ওঠেনি। দেখুন ভিডিও আর জানান আপনার মতামত।