অফবিটভাইরাল ভিডিও

বাথরুমে রুদ্ররুপে ফুঁসছে বিশালাকার গোখরো সাপ, তারপর যা হল, দেখুন ভাইরাল ভিডিও

কোনো জঙ্গলে বা বাড়ির পাশ ঝোপঝাড় থাকলে সেখানে মানুষ সাপ খোপের ভয় পায়, সতর্ক থাকা চেষ্টা করে কিন্তু নিজের বাড়ির মধ্যে কি এতটা সতর্ক থাকা সম্ভব? বাড়ির আনাচে কানাচেও যে বিপদের হাতছানি থাকতে পারে তা এই ঘটনা না দেখলে বিশ্বাস করা সম্ভব নয়।

সম্প্রতি এরকমই একটা ঘটনা ঘটেছে যেখানে কোনোভাবে একটি সাপ বাড়িতে ঢুকে পড়েছে। আর বাড়ির বাথরুমে ঘাপটি মেরে বসে থাকতে দেখা যায় তাকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার একটি ভিডিও ভাইরাল যেখানে দেখা যাচ্ছে একটি বাড়িতে বাথরুমে টয়লেটের মধ্যে গুটিসুটি দিয়ে লুকিয়ে রসে রয়েছে একটি সাপ।

বাথরুমে ঢুকতেই বাড়ির সদস্যের নজরে আসে ওই বিশাল আকৃতির সাপটি। বিষধর সাপটি ফণা তুলে বারবার আক্রমন করতে উদ্যত হতে থাকে। কিন্তু একটু সতর্কতার জন্য প্রাননাশের হাত থেকে রক্ষা পান সকলে। এরপর বাড়ির লোকেরা স্থানীয় সাপুড়েকে খবর দেন। তারা উপস্থিত হওয়ার পর দীর্ঘক্ষন লড়াই চলে, অনেকবার চেষ্টার পরও সাপটিকে কোনোভাবে আয়ত্তে আনা যাচ্ছিল না এরপর শেষপর্যন্ত উদ্ধার করতে সক্ষম হন তারা।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভয়ে শিউরে উঠেছে সবাই। ওই বিশাল আকৃতির সাপটি যেভাবে ছোবল মারার চেষ্টা করছে তা দেখেই ভয় পেয়ে গেছেন সবাই। বাড়ির আশেপাশ সব সময় পরিষ্কার করে রাখার পাশাপাশি নিজেদের সচেতনও থাকতে শিক্ষা দিয়েছে ভিডিওটি।

Tags

Related Articles

Close