অফবিটভাইরাল ভিডিও

বিশালাকার ড্রাগনের সঙ্গে তুমুল লড়াই বিষাক্ত কোবরার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

মানুষ মানুষের শত্রু একথা ভীষন প্রচলিত তবে কেবল মানুষের মধ্যে না এই শত্রুতা দেখা যায় পশুদের মধ্যেও। তবে মানুষ তার নিজের স্বার্থের জন্য লড়াই করে আর পশুরা নিজেদের প্রান বাচাতে বা খাদ্যের জন্য আবার কখনো নিজের জায়গা দখল রাখতে। তাই জঙ্গলে প্রতিনিয়ত এক পশুর সঙ্গে আরে পশুর লড়াই চলতে দেখা যায়।

এক হিংস্র পশুর সাথে আরে হিংস্র পশুর লড়াই যখন লাগে তখন কে জিতবে তা আন্দাজ পাওয়া যায় না। জঙ্গলের ভিতরের রহস্য তাই মানুষকে এতটাই আকৃষ্ট করে যে জঙ্গলের পশুপাখি দের কান্ডকারখানা সামনে এলেই ভাইরাল হয়ে যায়।

কোবরা সাপ যে কতটা ভয়ঙ্কর তা আমরা সকলেই জানি। তার একটা ছোবল প্রাননাশ করতে সক্ষম। অপরদিকে ড্রাগন কম যায় না তার তীক্ষ্ণ দাতে বড়ো বড়ো হিংস্র প্রানীও কাবু হয়ে যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে একটি ছোট ড্রাগনের সাথে কোবরার লড়াই দেখা গেল।

জঙ্গলের এই ভিডিওতে দুটি দৃশ্য দেখা যাচ্ছে প্রথমে একটি ড্রাগন কমোডোকে দেখা যাচ্ছে আর পরের দৃশ্যে ধরা পড়ে একটি বাচ্চা ড্রাগন পরাস্ত করেছে ভয়ঙ্কর কোবরাকে। কোবরাটিকে কামড়ে রয়েছে ওই ড্রাগন। আড়াই মিনিটের এই ভিডিওটিতে রুদ্ধশ্বাস লড়াই নজরে আসবে। আপনিও দেখে নিন এই ভিডিও।

Tags

Related Articles

Close