×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

VIDEO: বাসের মধ্যে হিন্দি গানের তালে ছাত্রদের সঙ্গে উদ্দাম নাচ শিক্ষিকার, ভাইরাল ভিডিও ঘিরে নিন্দার ঝড়

স্কুল এক্সকার্শনে বকখালি গন্তব্যে ছুটে চলেছে বাস আর চলন্ত বাসে হিন্দি গানের তালে ছাত্র-ছাত্রীদের সাথে চটুল নাচে ব্যস্ত শিক্ষক-শিক্ষিকাসহ স্বয়ং প্রধান শিক্ষক। হাওড়ার অন্যতম নামী ইস্কুলের একাদশ শ্রেণির বিজ্ঞান ও ভূগোল বিভাগের ছাত্রদের এক্সকারশনের বাস থেকে ভাইরাল হওয়া ভিডিওয় রীতিমতো টনক নড়েছে জেলাবাসীর। ঘটনা তীব্রতা এতটাই ছড়িয়েছে যে জেলা শিক্ষা দপ্তর স্কুলের প্রধান শিক্ষককে শোকজ করার নির্দেশ দিয়েছে!

হাওড়া সাঁতরাগাছি কেদারনাথ ইনস্টিটিউশন আগামী 2025 সালে শতবর্ষে পা দেবে। ঐতিহ্যবাহী এই নামকরা শিক্ষাঙ্গনকে নিয়ে প্রাক্তনী ও অভিভাবকদের গর্বের শেষ নেই। তবে সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিও সেই গর্বে মহিমান্বিত হৃদয়কে মুহূর্তেই ভূলুণ্ঠিত করে দিল। ছাত্র-ছাত্রীদের একাংশ ও অভিভাবকেরা তীব্র প্রতিবাদ জানালেন এমন ন্যাক্কারজনক ঘটনার। আদতে হয়েছে কি হয়েছিল সেদিন? আসুন জেনে নেওয়া যাক।

জানা যায়,স্কুলের একাদশ শ্রেণির বিজ্ঞান ও ভূগোল বিভাগের ছাত্র ছাত্রীদের নিয়ে এক্সকারশনের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন সাঁতরাগাছি কেদারনাথ ইনস্টিটিউশন এর তিনজন শিক্ষিকা ও দশজন শিক্ষকসহ প্রধান শিক্ষক মহাশয় আর বাসের মধ্যেই ছাত্র-ছাত্রীদের সাথে চটুল নাচে ব্যস্ত হয়ে পড়েন তারা। বাদ যাননি প্রধান শিক্ষকও।

ঘটনার ভিডিও নিমেষে ভাইরাল হতেই হাওড়া জেলা স্কুল পরিদর্শক অজয় কুমার পাল উক্ত ইনস্টিটিউশনের প্রধান শিক্ষককে তলব করেন। এদিন স্কুল পরিদর্শক স্পষ্টভাবেই জানান, ইতিমধ্যেই মৌখিকভাবে উক্ত স্কুলের প্রধান শিক্ষকের কাছ থেকে ঘটনার তলব করা হচ্ছে। পরবর্তীতে লিখিতভাবে সম্পূর্ণ ঘটনা বিস্তারিত ভাবে জানাতে হবে এবং দোষী সাব্যস্ত হলে তাদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

তবে সম্পূর্ণ ঘটনাকে এদিন কেবলমাত্র গুজব বলেই উড়িয়ে দিয়ে স্কুলের প্রধান শিক্ষক তপোব্রত বসু জানান,এমন কোন ঘটনাই ঘটেনি। তবে সম্মানীয় শিক্ষক-শিক্ষিকাদের এহেন কান্ড মোটেই মেনে নিতে পারছেন না স্কুলের প্রাক্তন ছাত্র অর্ধেন্দু লাহিড়ী। হাওড়ার অত্যন্ত নামি এই স্কুলের গর্বকে কলুষিত করার অপরাধে অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি করেছেন প্রাক্তনী এই ছাত্র!