অফবিটভাইরাল ভিডিও

টুকটুকে লাল ব্লাউজ প্রিন্টেড শাড়িতে উদ্যম নাচ স্বপ্না সুন্দরীর, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে বলিউডের ডান্স নাম্বার গুলিতে ডান্স কভার সুট করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার মাধ্যমে ভাইরাল হচ্ছে অনেক যুবতীরা। লকডাউনের জেরে ঘরের মধ্যে বসেই মুঠোফোনের দৌলতে তারা পৌঁছে যাচ্ছেন লক্ষ লক্ষ মানুষের কাছে। সম্প্রতি মিকা সিং এর ভাইরাল হওয়া গান “সাওয়ান মে লাগগায়ি আগ” গানটিতে কোমর দোলাচ্ছেন আমজনতা থেকে সেলিব্রিটিরা। তবে এইবার এই আইটেম সংটিতে কোমর দুলিয়ে ভাইরাল হলেন স্বপ্না পৌডেল নামে এক যুবতী।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে যুবতীটির পরনে রয়েছে সাদা ফ্লোরাল প্রিন্টের শাড়ি ও লাল ব্লাউজ। ঘরের মধ্যে নিজের মত করে শাড়ির আচল এর একটি অংশ দাঁত দিয়ে চেপে ধরে নেচে চলেছেন এই যুবতী। তার নাচের এই অভিনব স্টেপ বেশ মন কেড়েছে দর্শকদের। তবে এই প্রথমবারের জন্য নয় তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে চোখ রাখলেই দেখা মেলে ঘরের মধ্যে টিভি চালিয়ে বিভিন্ন বলিউড সং এ নেচে চলেছেন তিনি।

90 দশক থেকে শুরু করে বর্তমানের এই আইটেম সং গুলিতে থাকা অভিনেত্রীদের হুবহু নকল করে তিনি সাধারণত নাচ করে থাকেন। এই গানগুলির লিড নায়িকাদের মতো সাজ পোশাক এবং মেকাপ করে তাকে ক্যামেরার সামনে আসতে দেখা যায়। তাই বহুদিন যাবত তার এই ভিডিওগুলি ভাইরাল হয়ে আসছে। সম্প্রতি ভাইরাল হওয়া মিকা সিং এর গানে নাচ করার ভিডিওটি তার প্রমান।

পূর্বে যেখানে জনপ্রিয়তা পাওয়ার জন্য হাড়ভাঙ্গা খাটুনি করতে হতো সেখানে বর্তমানে ইন্টারনেটের দৌলতে নানান নামি অনামি শিল্পীদের প্রতিভা এভাবে বিশ্বের দরবারে প্রকাশ পাচ্ছে। বর্তমানে আর প্রতিভা প্রদর্শনের সুযোগ খোঁজার জন্য অপেক্ষা করতে হয় না। সম্প্রতি ঝড়ের বেগে ভাইরাল হওয়ার পাশাপাশি উক্ত ভিডিওটিতে পড়েছে প্রায় হাজার হাজার লাইক এবং কমেন্ট।

Tags

Related Articles

Close