অফবিটভাইরাল ভিডিও

Beautiful, সুন্দর সাজ, সবুজে ঘেরা মাঠে অসাধারন নাচ সুন্দরী শ্রীতমার, কমেন্ট বক্সে প্রশংসার ঝড়

করিনা কাপুর এবং শাহরুখ খান অভিনীত “অশোকা” সিনেমাটির কথা মনে আছে? এই মুভিটিতে করিনা এবং শাহরুখের রোমান্টিক দৃশ্যটি বেজায় ভাইরাল হয়েছিল! সাথে অল্কা ইয়াগ্নিকের গাওয়া গানটিতে করিনা কাপুরের নাচ ছিল অসাধারণ। সম্প্রতি সেই ডান্স পারফরম্যান্সটিকে নিজের মতো করে রিক্রিয়েট করে ভাইরাল হলেন শ্রীতমা বৈদ্য নামে এক যুবতী!

ছিপছিপে চেহারা, উন্মুক্ত নাভি ও কোমর ছাড়িয়ে যাওয়া চুলে তার শরীরী অঙ্গভঙ্গি পুরুষ হৃদয়কে উদ্বেলিত করে তোলার জন্য যথেষ্ট। খয়রি রঙের সিফ্ন শাড়িতে তাকে কোন স্বর্গের অপ্সরা থেকে কম কিছু লাগছেনা। তার প্রতিটি স্টেপ বলে দিচ্ছে তিনি একজন তুখোর নৃত্য শিল্পী। তার বডি ব্রেকিং ও বডি মুভমেন্ট এর মাধ্যমে ডান্স পারফরম্যান্সটিকে একটি অন্য মাত্রায় নিয়ে গিয়েছেন শ্রীতমা।

ভিডিওটি সপ্তাহ খানেক আগে তার নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হলেও ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে এক লক্ষ মানুষের কাছে। ভিডিওটিতে লাইক দিয়েছেন প্রায় 11 হাজারের বেশি মানুষ। সাথে তার চ্যানেলে সাবস্ক্রাইবারের সংখ্যা 1 লক্ষ 84 হাজার যা দেখে স্পষ্টতই বোঝা যায় যে এই নৃত্যশিল্পীকে বেশ পছন্দ করে থাকেন সাধারণ মানুষ।

সোশ্যাল মিডিয়ার দৌলোতে নতুন প্রজন্মের হাতে রয়েছে দূর্দান্ত সুযোগ। নিজের মধ্যে থাকা সামান্যতম প্রতিভাকেউ মুঠোফোনের মাধ্যমে এক লহমায় পৌঁছে যাওয়া যায় লক্ষ লক্ষ মানুষের কাছে। যা থেকে পরিচিতি লাভের পাশাপাশি কিছু কিছু মানুষের উপজীব্য জীবিকাও নির্ধারিত হয়ে চলেছে।

Tags

Related Articles

Close