অফবিটভাইরাল ভিডিও

পরনে লাল শাড়ি সবুজ ব্লাউজ, বাড়ির ছাদে ‘পুষ্পা’র গানে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, প্রশংসায় ভরাল নেটমহল

পূর্বে যেখানে নিজের প্রতিভাকে সর্বসম্মুখে তুলে ধরার জন্য দিতে হতো অডিশনের লম্বা লাইন, সেখানে মুঠোফোনের বদৌলতে ইন্টারনেটের যুগে এক ক্লিকেই পৌঁছে যাওয়া যাচ্ছে লক্ষ লক্ষ দর্শকের কাছে। তাই সমাজের আনাচ কানাচ থেকে বেরিয়ে আসছে নাম না জানা অনেক শিল্পীরা। অনেকে আবার সোশ্যাল মিডিয়াকে বেছে নিয়েছে তাদের উপজীব্য হিসেবে। সম্প্রতি আমরা সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল এমনই এক নাচের ভিডিওর কথা বলবো সেখানে এক সুন্দরী তন্বী এই যুবতী নিজের নৃত্য প্রতিভাকে সকলের সামনে তুলে ধরেছেন।

সম্প্রতি নেটিজেনদের সম্মুখে চর্চায় উঠে আসা এই ভিডিওতে দূর্বা নামক এই সুন্দরী যুবতীকে জনপ্রিয় দক্ষিণী মুভি “পুস্পা”র হিট গান “সামী সামী”র তালে দুর্দান্ত নৃত্য প্রদর্শন করতে দেখা গিয়েছে। গত বছরের শেষের দিকে এই গানটি ট্রেন্ডিং তালিকার প্রথমেই চলে আসে এবং এরপর সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি প্রত্যেকেই এই গানের তালে কোমর দুলিয়েছেন বৈকি।

ভাইরাল এই ভিডিওতে সুন্দরী এই যুবতী দূর্বাকে দেখে লাল রঙের শিফন শাড়ি ও সবুজ রঙের ডিজাইনার ব্লাউজ এর সাহায্যে নিজেকে অবিকল রশমিকা মন্দন্নার সাজে সুসজ্জিত করে তোলার পাশাপাশি জনপ্রিয় গানের তালে ডান্স করে নিজের বাড়ির ছাদেই পারফরম্যান্স ডেলিভার করতে দেখা গিয়েছে। হালকা মেকআপ ও ছিমছাম চুলের সাজসজ্জায় এদিন দূর্বা হয়ে উঠেছিলেন অনন্যা। স্বাভাবিকভাবেই নেটদুনিয়ায় ভিডিওটি ভাইরাল হতে বেশি সময় নেয় নি।

“ডান্স ডিক্টিভ দূর্বা” নামক ইউটিউব চ্যানেল থেকে মাস পাঁচেক আগে আপলোড করা এই ভিডিওটি বর্তমানে সাধারণ মানুষের মাঝে হয়ে উঠেছে ভাইরাল। ইতিমধ্যেই ভিডিওটির ভিউজ সংখ্যা রয়েছে 82000। এছাড়াও জনপ্রিয় ইউটিউবার তথা ডান্সার দুর্বার নাচের প্রশংসায় রয়েছে অসংখ্য কমেন্ট। সবমিলিয়ে সুন্দরী এই যুবতী ভাইরাল ভিডিওর দৌলতে উঠে এসেছেন সর্বসমক্ষে!

Related Articles