×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

কাঁচা-মিঠে তাঁর নামটা জানি না, সুন্দর সাজে অরিজিৎ সিংয়ের গানে দুর্দান্ত নাচ সুন্দরী কন্যার, দেখে মুগ্ধ নেটিজেনরা

ইন্টারনেটে যুগের সবথেকে জনপ্রিয় দুটি শব্দ হলো সোশ্যাল মিডিয়া এবং ভাইরাল। আসলে সোশ্যাল মিডিয়া আসার পর থেকেই বিনোদন ট্যালেন্ট হাট থেকে দেশ বিদেশের খবরের ঠিকানা হয়ে উঠেছে এই একটাই। আর এর ফলে দেশ-বিদেশের বহু অজানা প্রতিভা পরিচিত হয়ে উঠেছে আমাদের মাঝে। কেউ ভালো গান গাইছেন কেউ ভালো নাচ করছেন এভাবেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিখ্যাত হয়ে উঠছেন বহু প্রতিভা।

এমনই এক উদাহরণ হলেন বিদীপ্তা(Bidipta), এই মুহূর্তে প্রতিনিয়ত তার নাচ মন জয় করে চলেছে বহু দর্শকের। যারা নাচের ভিডিও দেখতে ভালোবাসেন তাদের কাছে পরিচিত মুখ বিদীপ্তা, নিজের নাচের দক্ষতা দিয়েই ইউটিউব পরিচিতি গড়ে তুলেছেন তিনি। এবার ফের আরো একবার তাকে দেখা গেল অসাধারণ সুন্দর নাচ উপহার দিতে।

দর্শকদের জন্য এক অসাধারণ নাচ পরিবেশন করেছেন তিনি। যেখানে পরিবেশনা থেকে নাচের ভঙ্গি, এক্সপ্রেশন থেকে উপস্থাপনা সবটাই হয়ে উঠেছে অনবদ‍্য। তার নিজস্ব পেজ থেকে শেয়ার করে নেওয়া এই ভিডিওতে অরিজিৎ সিং(Arijit singh) এর গাওয়া একটি দুর্দান্ত গানের সাথে দুর্দান্তভাবে নাচ পরিবেশন করতে দেখা যাচ্ছে। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে খোলা আকাশের নিচে ছাদের মধ্যে নাচ শুরু করেছেন তিনি। পরনে তার হালকা নীল রঙের শাড়ি তার সাথেই হালকা সাজ, চোখে কাজলে পরিপূর্ণা তিনি।

সুন্দর সাজের সাথে যেভাবে গানের কথার সাথে সামঞ্জস্য রেখে অসাধারণ এক্সপ্রেশনের সহিত তিনি নাচ করেছেন তা মনে গেঁথে যাওয়ার মতোন। ,”বোঝেনা সে বোঝেনা” ছবি সাজনা গানের তালে বিদীপ্তা শর্মার এই নাচ ইতিমধ্যে প্রায় ১৫ হাজার মানুষের কাছে পৌঁছে গেছে। তার উদ্দেশ্যে এসেছে প্রচুর প্রশংসাসূচক মন্তব্য। আপনিও দেখে নিন বিদীপ্তার এই অসাধারণ পারফরম্যান্সটি।