অফবিটভাইরাল ভিডিও

জুগনু, শিয়ালদা স্টেশনের সামনে টাইট ফিট পোশাক পরে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও

ফেসবুক, ইউটিউব কিম্বা স্পটিফাই- যে মাধ্যমেই হোক না কেন, কিছু সেকেন্ডের অ্যাড বিরতিতে এখন বাদশা এসে শিখিয়ে দিয়ে যাচ্ছেন তার সম্প্রতি মুক্তিপ্রাপ্ত গান “জুগনু”র ডান্স স্টেপ! সোশ্যাল মিডিয়া এই গানটি ব্যাপক ভাইরাল হয়েছে কথা বলার অপেক্ষা রাখে না। বর্তমানে আমজনতা থেকে সেলিব্রিটি প্রত্যেকেই মজেছেন নানা গানের ইনস্টাগ্রাম রিলে। মার্কেটে একের পর এক আইটেম সং লঞ্চ হয়ে চলেছে আর সেই গানগুলোতে কোমর দুলিয়ে তাকে আরো ভাইরাল করে তুলছে আমজনতা। সম্প্রতি বাদশার এই “জুগনু” গানে নাচ করে ভাইরাল হলেন সহেলি রুদ্র নামে এক যুবতী!

ইনস্টাগ্রামে নিজেকে “ইনফ্লুয়েনসার” হিসেবে পরিচয় দেওয়া এই যুবতী কতখানি রিলস প্রেমি তা তার সোশ্যাল মিডিয়া একাউন্ট দেখলেই বোঝা যায়। রাস্তাঘাটে, শপিংমলে, ট্রেনে সব জায়গাতেই রিল বানানোর রেকর্ড গড়েছে সে। সম্প্রতি বাদশার এই জুগনু গানটিতেও ভিড় রাস্তায় নাচতে দেখা গেল তাকে। এদিন তার পরনে ছিল হলুদ রঙের ফুল স্লিভ টপ ও নীল রঙের ডেনিম জিন্স। পায়ে ছিল হোয়াইট স্নিকার ও মুখে মাক্স। করোনা বিধি মেনেই খোলা রাস্তায় ডান্স পারফরম্যান্স পারফর্ম করেছেন সহেলী।

বলাবাহুল্য নিজের ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করতেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যেই প্রায় চার হাজারের বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন সাথে রয়েছে অজস্র কমেন্ট। সহেলী রুদ্র শুধুমাত্র ইনস্টাগ্রামেই নয় নিজের ইউটিউব একাউন্ট এও পোস্ট করে থাকেন তার নিত্যনতুন ডান্স পারফরম্যান্স। যা আপলোড করা মাত্রই প্রতিবারের মতোই ভাইরাল হয়ে পড়ে।

মূলত নেগেটিভ পাবলিসিটিকে পুঁজি করেই এই যুবতী সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন। ঘরের মধ্যে কিংবা স্টেজে আমরা সকলেই ডান্স পারফরম্যান্স করতে থাকি কিন্তু খোলা রাস্তায়, ভিড় বাজারে ও ট্রেনে সমাজের চাউনিকে তোয়াক্কা না করে ডান্স পারফরম্যান্স করতে কয়জন পারে? বলাবাহুল্য যুবতীটি হেটার সংখ্যাও নেহাত কম নয়। তবে তাদেরকে তোয়াক্কা না করে নিজের সোশ্যাল মিডিয়ায় এভাবে নানান ডান্স ভিডিও প্রায়শই পোস্ট করতে থাকে সে। সাথে পায় মিলিয়ন মিলিয়ন ভিউজ!

Tags

Related Articles

Close