অফবিটভাইরাল ভিডিও

ঘাগরা চোলি পরে খোলা মাঠে অসাধারণ নাচ দুই সুন্দরী কন্যার, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

সোশ্যাল মিডিয়াকে কেন্দ্র করেই অনেকেই বর্তমানে নিজের প্রতিভা দেখানোর সুযোগ পান। সুন্দর নাচ গানে তাদের প্রতিভা অনায়াসে ভরিয়ে তোলে দর্শক মন। আর সেখান থেকেই কিছু শিল্পী হয়ে ওঠে দর্শকদের ফেভারিট। আবার কখনো কোনো পেজও দর্শকদের কাছে জনপ্রিয়তা পায়। এমনই এক ইউটিউব পেজ Folk Creation. দেশের কোনায় কোনায় থাকা প্রতিভাদের পরিচয় মিলে এই চ্যানেলের হাত ধরেই।

সম্প্রতি এবার এই চ্যানেলের হাত ধরে আরো দুই যুবতীর নাচের ভিডিও সামনে এসেছে যা এই মুহূর্তে মন জয় করে নিচ্ছে সকলের। সাম্প্রতিক ভাইরাল হওয়ায় ভিডিওটি কয়েক মাসের পুরনো হলেও তাদের দুর্দান্ত নাচ ভিডিওটিতে পুরনো হতে দিচ্ছে না।

ভিডিওতে খোলা আকাশের নিচে সবুজ পরিবেশের মধ্যে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে নাচ করেছে দুজন সুন্দরী যুবতী। পরনে তাদের কমলা ও নিল লেহেঙ্গা। সাথে ছিল দুর্দান্ত মেকআপ। হাত ভর্তি চুড়ি গলায় হার আরো অপূর্ব করে তুলেছে সেই যুবতীদের। আর সুন্দর সাজের সাথেই সুন্দর নাচের পরিবেশনা ভরিয়ে তুলেছে দর্শক মন।

ভিডিওতে “রঙ্গিলা হাওয়া” গানের তালে পারফর্ম করেছেন তারা। ওখান থেকেই জানা গেছে এই দুই নৃত্য শিল্পীর নাম রাখি ও অনুশ্রী। নৃত‍্যকলা আর সৌন্দর্য এই দুই মিলে দুজনের অসাধারণ উপস্থাপনা মনোগ্রাহী হয়ে উঠেছে দর্শকের কাছে। আর তাইতো এই ভিডিও পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। পছন্দ করে ফেলেছেন বহুজন কমেন্টে তাদের প্রশংসায় ভরিয়ে তুলেছেন। আপনার জন্য রইল এই নাচের ভিডিওটি, দেখে নিন আপনিও।

Related Articles