অফবিটভাইরাল ভিডিও

ম্যাচিং শাড়ি-ব্লাউজে গ্রাম্য প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ সুন্দরী দুই কন্যার, প্রশংসার হাওয়া নেটদুনিয়ায়

সুন্দর সাজে কখনো আবার ডেকোরেট করা রুমের মধ্যে আবার কখনো খোলা আকাশের নিচে বিভিন্নভাবে নিজের সুবিধা মত নিজেদের প্রতিভা মেলে ধরতে উদ্যত হয়েছেন এই প্রজন্মের শিল্পীরা। নামী হোক বা অনামী শিল্পী প্রত্যেকেই সুযোগ পাচ্ছেন নিজেদের প্রতিভাকে বিশ্ব দরবারে পৌঁছে দেবার। আর এর নেপথ‍্যে রয়েছে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার বদৌলতেই শিল্পীরা পরিচিতি গড়ে তুলছেন।

এমনই এক সোশ্যাল মিডিয়ার ইউটিউব প্লাটফর্মের “ফোক ক্রিয়েশন” চ‍্যানেল যেখান থেকে প্রতিনিয়তই বহু প্রতিভার শিল্পনৈপুন‍্যতার দেখা মেলে। সম্প্রতি এই চ্যানেল থেকেই একটি নাচের ভিডিও সামনে আনা হয়েছে যেখানে দুই যুবতীর অসাধারণ নাচ দেখে চোখ জুড়িয়ে গেছে দর্শকদের।

এই দুই নৃত্যশিল্পীকে একটি ফোক গানের তালে নাচ করতে দেখা গেছে। “রঙ্গিলা রে” গানের তালে অসামান্য ভঙ্গিমায় নেচেছেন তারা। নাচের সাথেই ছিল অনবদ‍্য উপস্থাপনা। কোন কৃত্রিমতা নয় সাধারণ প্রকৃতির সৌন্দর্য আর তারসাথেই সুন্দর সাজসজ্জায় ভিডিওটি আরও মনোগ্রাহী হয়ে উঠেছে।

এদিন তারা গানের সাথে সামঞ্জস্য রেখেই গ্রাম্য যুবতীদের মতোন শাড়ি পড়েছিলেন। কোমরে আঁচল গুঁজে আর খোঁপায় রঙিন ফুল দিয়ে নিজেকে সাজিয়ে তুলেছিলেন তারা। সুন্দর সাজের সাথে অপরূপ নৃত্য পরিবেশন করে দুর্দান্ত এক্সপ্রেশন দিয়ে সকলের মন জয় করে নিয়েছেন রাখি ও অনুশ্রী নামের দুই বঙ্গকন‍্যা। তার মিষ্টি হাসি থেকে শুরু করে গানের তালে প্রতিটি এক্সপ্রেশন সবটাই মুগ্ধ নয়নে দেখেছেন দর্শকরা। ইতিমধ্যে তাদের এই ভিডিও সাড়ে তিন মিলিয়ন মানুষের কাছে পৌঁছে গেছে, কমেন্ট করেছেন বহুজন। দেখে নিন আপনিও।

Related Articles