ভাইরাল ভিডিওঅফবিট

রাধারানী, সুন্দর সাজে খোলা আকাশের নীচে দুর্দান্ত নৃত্য পরিবেশন যুবক-যুবতীর, প্রশংসায় ভরাল নেটিজেনরা

বর্তমানে মুঠোফোনের আর ইন্টারনেটের দৌলতে ব্যস্ততার মাঝেও পাওয়া যায় খানিক অবকাশ। ব‍্যস্ততার মাঝে হোক বা সারাদিন অক্লান্ত পরিশ্রমের পর অবসর,বর্তমানে সোশ্যাল মিডিয়ার হয়ে উঠেছে আমজনতার কাছে স্ট্রেস মুক্তির রসদ। আর আমজনতার কাছে এই মুক্তির রসদ পৌঁছে দিচ্ছেন বিভিন্ন নামী অনামি প্রতিভারা। নাচ গান আবৃত্তি সব দিয়ে ভরিয়ে রাখছেন সোশ্যাল মিডিয়া।

তবে এই সব প্রতিভার মধ্যে সবথেকে বেশি নজর কাড়ে যা তা ডান্স কভারগুলি। এমনই কিছু নৃত‍্যপ্রতিভা রয়েছেন যাদের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসা মাত্রই ভাইরাল হয়ে যায়। এদেরই মধ্যে অন্যতম হলেন দেবলীনা নন্দী (Debolina Nandy) যিনি নিজের নৃত্যপ্রতিভার মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছেন।

প্রায় প্রতিনিয়তই নিজেদের পেজ থেকে নাচের ভিডিও শেয়ার করে থাকেন তিনি। সম্প্রতি ফের দর্শকদের মন ভালো করতে আরো এক গানের তালে নাচ পরিবেশন করলেন দেবলীনা সঙ্গত দিলেন আরো এক যুবক। ভাইরালের ভিডিওতে দেখা যাচ্ছে রাধা কৃষ্ণ রূপে উপস্থিত হয়ে “রাধা” গানের তালেই নাচ করছেন তারা। খোলা আকাশের নিচে প্রকৃতির মাঝে নিজেদেরকে একেবারে মেলে ধরেছিলেন। গানের তালে দুজনের ডুয়েট পারফরম্যান্স,দুজনের কেমেস্ট্রি সবটুকু মন জয় করে নিয়েছে সকলের।

আর নাচের স্টেপ নিয়ে তো কিছু বলার নেই। দুজনের সাবলীল ডান্স ভঙ্গিমা ও expression প্রমাণ করে দিয়েছে তাদের দক্ষতা। আর তাইতো ভিডিওটি পুরনো হলেও এই মুহূর্তে উঠে এসেছে ভাইরালের তালিকায়। প্রায় এক মিলিয়ন মানুষ দেখে নিয়েছেন ভিডিওটি,কমেন্টে প্রশংসাও করেছেন অনেকে। আপনার জন্যও রইল ভিডিওটি।