অফবিটভাইরাল ভিডিও

রব নে বানা দি জোড়ি, সুন্দর সাজ জনপ্রিয় হিন্দি গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

সোশ্যাল মিডিয়া মানে রিল ভিডিওর ছড়াছড়ি। কেউ গান গেয়ে, কেউ নাচ করে আবার কেউবা অভিনয় করে ভাইরাল হতে চান। প্রতিনিয়ত তাই অনেকেই নিজেদের প্রতিভা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তবে এরই মাঝে কিছু ভিডিও থাকে যেখানে কিছু শিল্পীর প্রতিভা ভীষণভাবে নজর কাড়ে। তাদের দূর্দান্ত নাচের স্টেপে চোখ আটকে যায় আট থেকে আশির।

সম্প্রতি একটি হিন্দি গানের তালে অসাধারণ নাচ পরিবেশন করে ভাইরালের তালিকায় উঠে এলেন এক যুবতী। গোলাপি পোশাক পড়ে “তুজ মে রাব দেখতা হে” গানের সাথে নিজের শিল্প নৈপুন্যতা প্রকাশ করলেন। গোলাপি রঙের লেহেঙ্গা আর উন্মুক্ত নাভিতে আকর্ষণীয় হয়ে উঠল তার নাচ। তার ডান্স স্টেপে প্রকাশ পেল তার দক্ষতা।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতে মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে। অত্যন্ত পারদর্শিতার সাথে নাচ পরিবেশন করেছেন তিনি। গানের তালে তার প্রতিটি স্টেপ যেন অর্থবহ হয়ে উঠেছে। নিখুঁত আর মনমাতানো স্টেপে ঝড় তুলেছেন তিনি। এককথায় তার নাচ সত্যিই অনবদ্য।

জানা গেছে এই নৃত্যশিল্পীর নাম কাশিকা শাশোদিয়া। তার নিজস্ব একটি ইউটিউব চ্যানেল রয়েছে। আর প্রচুর মানুষ তার নাচের ভক্ত। এর আগেও প্রচুর নাচ করে ভক্তদের মন জয় করে নিয়েছেন তিনি। শ্রেয়া ঘোষালের গাওয়া “তুঝমে রাব দেখতা হে” তালে তার অসাধারণ ডান্স ফের প্রশংসিত হলো নেটবাসীদের কাছে।

Tags

Related Articles

Close