×

VIDEO: ব্যাকলেস ব্লাউজে উথলে পরছে ভরা যৌবন, সমুদ্র ধারেই উদ্দাম নেচে ঝড় তুললেন সুন্দরী যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

পূর্বে যেখানে নিজের প্রতিভাকে সর্বসমক্ষে তুলে ধরার জন্য দিতে হতো অডিশনের লম্বা লাইন সেখানে বর্তমান প্রজন্মের কাছে মুঠোফোনের বদৌলতে এক ক্লিকেই পৌঁছে যাওয়া যায় হাজার হাজার মানুষের কাছে। নিজের শিল্পীসত্তাকে তুলে ধরা যায় বিশ্ববাসীর সামনে। তাই সামাজিক মাধ্যমে ভাইরাল হতে থাকে নাচ,গান,আবৃত্তি প্রভৃতি নানা বিনোদনমূলক ভিডিও।

বর্তমানে নতুন প্রজন্মের কাছে নিজেদের প্রতিভাকে দর্শায়িত করিয়ে উপজীব্য অর্জনের একটি অন্যতম মাধ্যম হলো এই সোশ্যাল মিডিয়া। তাই অনেকেই সোশ্যাল মিডিয়াকে নিজেদের জীবিকার্জনের হাতিয়ার হিসেবে ব্যবহার করে থাকেন এবং মানুষের মনোরঞ্জনের রসদ হিসেবে নিজের শিল্পীসত্তাকে কাজে লাগান সোশ্যাল মিডিয়ায়। সামাজিক মাধ্যমে যে সকল সেগমেন্টের ভিডিও ভাইরাল হয়ে থাকে তাদের মধ্যে অন্যতম হলো ডান্স রিলস আর যদি তা হয় কোন সুন্দরী যুবতীর তাহলে তো আর কথাই নেই।

সম্প্রতি সেই সূত্র ধরেই এমনই এক রিল ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায় যেখানে সমুদ্র সৈকতের বালুকা রাশির ওপর জনপ্রিয় হিন্দি গানের তালে অসাধারণ রিল ভিডিও তৈরি করতে দেখা গেল এক সুন্দরী যুবতীকে। ভাইরাল এই ভিডিওতে প্রিয়াঙ্কার সুর নামক এক সুন্দরী যুবতীকে সমুদ্রতীরের শিফন শাড়ি আচল উড়িয়ে রোমান্টিক ভিডিও তৈরি করতে দেখা গেল।

ব্যাকগ্রাউন্ডে বাজছিল “সাগর সাং কিনারে হে” গান আর সেই গানের আবহে ব্যাকলেস ব্রা কাটিং ব্লাউজ ও শিফন শাড়ি পরিহিতা প্রিয়াঙ্কা সূরকে দেখা গেল সমুদ্রতীরে খালিপায়ে দৌড়ে যেতে। সোশ্যাল মিডিয়ার পাতায় নিজেকে মডেল হিসেবে জাহির করা এই সুন্দরী যুবতী এদিন তার খোলা কেশরাশি ও অসাধারণ শরীরে ভাষার মাধ্যমে মন জয় করেছেন হাজার হাজার পুরুষের। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আগুনের ভাইরাল হতে সময় নেয়নি!