অফবিটভাইরাল ভিডিও

প্রকাশ্য রাস্তায় প্রেমিক যুগলের বুকে গুলি চালাল পুলিশ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

পার্কে বসে গল্প ‌করায় বা একটু অন্তরঙ্গ হলে প্রেমিক যুগলকে হেনস্থার মুখে পড়তে হয়েছে এমন ঘটনা নতুন নয়। আবার কিছুদিন আগে একটি ঘটনা শোনা গিয়েছিল যেখানে কলেজ প্রাঙ্গনে প্রকাশ্যে ভালোবাসার কথা বহিঃপ্রকাশ করায় কলেজ থেকে বিতাড়িত করা হয় এক যুগলকে। যদিও এই ঘটনাটি ছিল লাহোরের কিন্তু এবার খোদ হরিয়ানায় যে ঘটনা ঘটলো তা শিহরিত করে তুলবে।

ভালবাসার মধ্যে কি অন্যায় আছে ভুল আছে অপরাধ আছে এমন প্রশ্নের মুখেই দাড় করাবে এই ঘটনাটি। শুধুমাত্র ভালোবাসা অপরাধে এতবড়ো শাস্তি কি প্রাপ্য ছিল!! পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে এক যুগলের ওপর গুলি চালায় পুলিশ আর এই ঘটনার ভিডিও ভাইরাল হতে নড়েচড়ে বসেছে প্রশাসন। কোন পুলিশ এমন নির্মমভাবে গুলি চালাতে পারে তা নিয়ে সরব হয়েছেন নেটিজেনরাও।

পুলিশের হাতে এই ভিডিও ফুটেজ আসা মাত্রই শুরু হয় তদন্ত তবে যা জানা যায় তাদের শুনলে অবাক হবেন। আসলেই এই ঘটনাটা সত্যি নয় এটি একটি ওয়েব সিরিজের শুটিংয়ের ফুটেজ। কিন্তু সেখানে উপস্থিত অভিনেতাদের অভিনয় দক্ষতা এতটাই যে সেটা বিন্দুমাত্র ঠাউর করা যায়নি। পুলিশ সুপারিন্টেন্ডেন্ট এই ভিডিওটি শেয়ার করে জানিয়েছেন এটি হরিয়ানা ফ্রেন্ডস ক্যাফের সামনে একটি শুটিং এর দৃশ্য।

আসলে তাদের অভিনয় এতটাই সাবলীল তাতে ঘটনাটিকে সত্যি বলেই মনে হয়েছিল প্রথমে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই মুহুর্তের মধ্যে উত্তেজনা ছড়িয়েছিল। তবে সত্যতা জানার পর ওই অভিনেতা-অভিনেত্রীদের প্রশংসা করেছেন সবাই।

Tags

Related Articles

Close