ভাইরাল ভিডিও

টিভিতে পরম সুন্দরী গান বাজিয়ে অসাধারন নাচল এই মেয়েটি, প্রশংসায় ভরাচ্ছেন নেটিজেনরা

পিছনে চলছে গান আর সামনে যুবতী। গানের তালে তালে টিভার পর্দায় থাকা অভিনেত্রীর মতোই একেবারে হুবহু স্টেপ করে তাক লাগিয়ে দিচ্ছেন। কপি করাও যে প্রতিভা হতে পারে তা প্রমান করে দিলেন এই যুবতী।

সোশ্যাল মিডিয়ার সাথে এখন অতি পরিচিত একটি শব্দ হলো ভাইরাল। কিছু জিনিস এতটাই ভাইরাল হয় যে তা হয়ে ওঠে ওঠে ট্রেন্ডিং বিষয়। গান, ডায়লগ মানুষের মুখে মুখে ঘুরতে থাকে সেগুলি। আর সেগুলি ঘিরে একাধিক ভিডিও সামনে আসে। এই যেমন গেন্দা ফুল, পানি পানি, টুম্পা সোনা ইত্যাদি।

বর্তমানে ট্রেন্ডিংয়ে রয়েছে মিমি ছবি গানের “পরম সুন্দরী।” যেখানে নাচতে দেখা গেছে কৃতি শ‍্যাননকে। তার অসাধারণ নাচের ভঙ্গিমায় ইতিমধ্যে কাত হয়েছেন দর্শকগন। এবার এই গানের তালেই নাচ করে ভাইরাল হলো MANISHA SATI নামক এক ইউটিউবার।

সাধারনত প্রত‍্যেককে নিজের ভঙ্গিমায় নাচ করতে দেখা যায় কিন্তু এই নৃত্যশিল্পী মোটেও তা করেননি। একেবারে কৃতি শ‍্যাননের স্টেপে স্টেপ মিলিয়ে অসাধারন দক্ষতায় নাচ করেছেন। শুধু নাচ নয় সেজেছেনও একেবারে কৃতি শ‍্যাননের মতো। অভিনেত্রীর থেকে যে তিনি কিছু কম যান না তা প্রমান করে দিলেন। একেরপর এক দূর্দান্ত স্টেপ ও জমিয়ে নেচে মন জয় করে নিলেন সকলের। ভিডিওটি সামনে আসতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। প্রচুর মানুষ তার প্রশংসা করেছেন।

Related Articles