অফবিটভাইরাল ভিডিও

ওম আয়ুরদেহী, লাল পাড় সাদা শাড়ি ব্লাউজে দেবী বন্দনা গানের তালে অসাধারন নৃত্য পরিবেশন সুন্দরী যুবতীর, প্রশংসায় ভরাল নেটমহল

মহালয়া মানেই দূর্গা পূজার শুরু, পিতৃপক্ষের অবসানে দেবীপক্ষের সূচনা। মেঘের মাঝে আকাশে পেজা তুলোর মতোন মেঘ, কাশফুল জানান দেয় দুর্গাপুজোর আগমন কিন্তু সেই আমেজ দশগুন বাড়িয়ে দেয় মহালয়া। বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের চন্ডীপাঠে প্রানবন্ত হয়ে ওঠে উৎসবে আমেজ। ইতিমধ্যে শহর জুড়ে সেই আমেজ এখন বর্তমান। শহর সেজে উঠেছে উৎসবের রোশনায়ে‌। মাঝে আর দুটো দিন, জোর কদমে চলছে পূজোর প্রস্তুতি আর উমাকে বরণ করে নেওয়ার সেই প্রস্তুতিপর্ব চলছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেও।

উমাকে বরণ করে নিতে শহর যেমন সেজে উঠেছে আলোতে তেমনি বহু প্রতিভা নিজেদের নাচ গান প্রভৃতির মাধ্যমে উমাকে বরণ করে নিচ্ছে। এই যেমন সম্প্রতি এই জনপ্রিয় নৃত্য শিল্পী দেবীবন্দনার তালে অসাধারণ নৃত‍্য পরিবেশন করে দেবীর আগমনের প্রাকমুহূর্তে মেতে উঠলেন, ছড়িয়ে দিলেন খুশির আমেজ।

বর্তমানে সোশ্যাল মিডিয়া আমাদের সামনে খুলে দিয়েছে এক নতুন দিগন্ত। বহু প্রতিভা তাদের শিল্পকলা তুলে ধরতে পারছেন বিশ্ব পরিসরে এমনই এক প্রতিভা শ্রীতমা বৈদ‍্য (sreetama Baidya), যিনি নিজের নাচের দক্ষতা দিয়ে সকলের মন জয় করে নিয়েছেন। সম্প্রতি ফের তাকে দেখা গেল পুজোর মরশুমে দেবী বন্দনার সাথে এক অসাধারণ নৃত্য পরিবেশন করতে।

এদিন “Om Ayurdehi” দেবী বন্দনার তালে লাল পাড় সাদা শাড়িতে সেজে নৃত্য পরিবেশন করেছেন তিনি। গানের তালে তার এক্সপ্রেশন দেখলে মনে হবে এ যেন দশভূজা মা দুগ্গা’ই। নিজের চোখ মুখের অভিব‍্যক্তিতে মা দুর্গার কোমল দিক যেমন তিনি ফুটিয়ে তুলেছেন তেমনি অসুরবধের সময় রনচন্ডী রাগী মূর্তি ফুটিয়ে তুলেছেন যা এককথায় অনবদ‍্য। এর আগে অনেক নাচ তিনি পরিবেশন করেছেন তবে তার এই এক্সপ্রেশন এক অনন‍্য মাত্রা দান করেছে নাচটিতে। রইল ভিডিও, দেখে নিন আপনিও।

Related Articles

Back to top button