×

সবুজ প্রকৃতির মাঝে দুই সুন্দরী কন্যার মন-মাতানো নৃত্য পরিবেশন, প্রশংসার হাওয়া নেটদুনিয়ায়

ব্যস্ততার মাঝেও মুক্তি পেতে কখনো কখনো বিনোদন বেছে নিতে হয়। আনন্দের স্রোতে গা ভাসাতে হয়। আর আনন্দ প্রকাশের অন্যতম মাধ্যম নাচের থেকে ভালো কি বা হতে পারে। আর তাইতো এই নাচের ভিডিওগুলি তাদের বিনোদনের কারণে ইন্টারনেটে সবথেকে বেশি জনপ্রিয়। সোশ্যাল মিডিয়া খুললে প্রতিদিন কয়েকশো নাচের ভিডিও দেখা মেলে। সেগুলি যেমন কেবল মনোরঞ্জনের বিষয় হয়ে ওঠে তেমনি কিছুক্ষেত্রে অসাধারণ প্রতিভাও উঠে আসে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দুই যুবতীর অসাধারণ নৃত‍্যপ্রতিভার প্রকাশ দেখা গেছে। Abhisikta official নামের একটি ব্যক্তিগত ইউটিউব চ‍্যানেল থেকে ভিডিওটি ভাইরাল হয়ে উঠেছে যেখানে দুই প্রতিভাকে অসাধারণ নৃত্য পরিবেশন করতে দেখা গেছে।

জনপ্রিয় “নিশা লাগিরো রে” গানের তালে খোলা আকাশের নিচে পারফর্ম করেছে তারা। ভিডিওটি বানানোর সময় তাদের পরনে ছিল লাল হলুদের শাড়ি আর তার সাথে মানানসই ব্লাউজ। এই পোশাকে ও মানানসই সাধারণ সাজে বেশ ভালো লাগছিল তাদের। গানের সাথে সামঞ্জস্য রেখেই তাদের সাজ, নাচ, উপস্থাপনা সবটাই হয়ে উঠেছিল অসাধারণ। আর তাইতো তাদের দক্ষ নাচ মন জয় করে নিয়েছে বহু সংখ্যক দর্শকের।

প্রায় এগারো মাস আগে শেয়ার করে নেওয়া এই ভিডিওটি বর্তমানে নতুন করে ভাইরালের তালিকায় জায়গা করে নিয়েছে। এখনো পর্যন্ত কয়েক হাজার মানুষ দেখে নিয়েছে ভিডিওটি। আপনার জন্য রইল এই ভিডিও, ব্যস্ত সময়ের মাঝে আপনিও দেখে নিতে পারেন ভিডিওটি যা আপনার মন ভালো করে দেবে।