ভাইরাল ভিডিও

ঝুমা বউদি মোনালিসা ও আম্রপালির সঙ্গে অন্তরঙ্গ নাচ নীরাহুয়ার, ব্যাপক ভাইরাল ভিডিও

বর্তমানে সুপারহিট গান এবং ডায়ালগের দিক থেকে বলিউডকে টেক্কা দিচ্ছে ভোজপুরি ইন্ডাস্ট্রি। ভারতের এই প্রাদেশিক ফিল্ম ইন্ডাস্ট্রি আগের থেকে অনেক উন্নত হয়েছে। সাথে ইন্ডাস্ট্রির অভিনেতা-অভিনেত্রীদের জনপ্রিয়তাও বৃদ্ধি পেয়েছে কয়েকগুণ। আপনি যদি একজন ভোজপুরি ইন্ডাস্ট্রির ফ্যান হন তবে সেক্ষেত্রে অভিনেতা দীনেশ লাল যাদব তথা নিরাহুয়াকে চেনেন না এমনটা হতে পারে না। অভিনেতার ফ্যান ফলোইং হার মানাবে তাবড় তাবড় বলিউড স্টারেদের!

অন্যদিকে, ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম লাস্যময়ী অভিনেত্রী হলেন আম্রপালি দুবে। তার শরীরী হিল্লোলে রীতিমত ঘায়েল হাজার হাজার পুরুষ ভক্তদের মন। আম্রপালি এবং নিরাহুয়ার ডুয়েট পারফরমেন্স দেখার জন্য ভক্তগণেরা মুখিয়ে থাকেন সর্বক্ষণ। সম্প্রতি এই জুটির একটি জনপ্রিয় ভোজপুরি গান ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এক্ষেত্রে বোনাস হিসেবে পাওয়া গিয়েছে অভিনেত্রী মোনালিসাকে।

“মাথা ফেল হো গাইয়া” নামক এক ভোজপুরি গানে নিরাহুয়াকে রোম্যান্স করতে দেখা গেছে কখনো আম্রপালির সাথে তো আবার কখনো মোনালিসার সাথে। কল্পনা খুশবু জৈন এবং অলোক কুমারের গাওয়া এই গানে এই তিন অভিনেতা-অভিনেত্রী দিয়েছেন উষ্ণতা ঝরানো দুর্দান্ত পারফরম্যান্স। গানটি লিরিসিস্ট হলেন রাজেশ মিশ্রা এবং গানে সুর দিয়েছেন ছোটে বাবা।

2017 সালের হাজার 19শে জানুয়ারি ইউটিউবে পোস্ট করা এই ভিডিওটি ইন্টারনেটের বদৌলতে ফের চলে এসেছে লাইমলাইটে। প্রায় নয় মিলিয়নের বেশি ভিউজযুক্ত এই ভিডিও বর্তমানে রয়েছে ট্রেন্ডে। ভোজপুরি চ্যানেল ওয়েব মিউজিক এ পোস্ট করা এই ভিডিওটিতে ইতিমধ্যে 2.5 হাজার মানুষ লাইক দিয়েছেন। তাহলে আর অপেক্ষা না করে আপনিও দেখে ফেলুন জনপ্রিয় তিন ভোজপুরি অভিনেতা-অভিনেত্রীর এই আগুন ঝরানো পারফরম্যান্স!