অফবিটভাইরাল ভিডিও

বন্ধ ঘরে ‘কুসু কুসু’ গানে উদ্দাম নাচ প্লাস ফিগার বিশিষ্ট যুবতীর, কুর্নিশ নেটজনতার

বেলি ডান্স শুনলেই প্রথমেই আসে নোরা ফাতেহির নাম। নোরা ফাতেহি মানে তার হট আইটেম ড্যান্সে কাঁপে টিনসেল টাউন। আর এইসব দেখেই আমাদের মনে বদ্ধমূল ধারনা হয়ে গেছে উন্মুক্ত নাভিতে বেলি ডান্স করছে মানেই শিল্পীদের হতে হব ত্বন্বী, টোনড ফিগার, নির্মেদ কোমরের অধিকারী।

বেলি ডান্স করতে হলে যে ত্বন্বী চেহারার হতে হবে এমন ধারণাই ভেঙে দিলেন এই যুবতী। শরীর কিছুটা ভারীর দিকেই, নির্মেদ কোমর উরু কোনোটাই নেয় কিন্তু তা নিয়ে মোটেও চিন্তিত নন তিনি। শরীরের ওজনকে তুড়ি মেরে উড়িয়ে দূর্দান্ত বেলি ডান্স করে তাক লাগালেন এই নৃত‍্যশিল্পী।

নোরা ফাতেহির কুসু কুসু গানে নাচ ইতিমধ্যে ট্রেন্ডিং। এবার এই গানের নিজস্ব স্টাইলে পারফর্ম করে রীতিমতো উষ্ণতার পারদ চড়িয়েছেন। গানের তালে তালে বডি ব্রেক স্টেপ পুরোটাই পারফেক্ট। কোনোরকম আড়ষ্টতা ছাড়াই সাবলীল ভাবে ডান্সিং স্টেপ করে মঞ্চ কাঁপিয়ে দিয়েছেন তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই নৃত‍্যশিল্পীর নাচ মুগ্ধ করে দিয়ে দর্শকদের। জানা গেছে এই নৃত‍্যশিল্পীর নাম নাতাসা থাপা। ভিডিওতে দেখা যাচ্ছে কালো পোশাকে বেলি ডান্স করছেন তিনি। শরীর কিছুটা স্থূল হলেও তা বাধা হয়ে দাড়ায়নি নাচে। সঙ্গে তার এনার্জিটিক মেজাজ নাচটিকে এক অন‍্যমাত্রা এনে দিয়েছে। তার দূর্দান্ত বেলি ডান্স মন জয় করে নিয়েছে সকলের।

Related Articles