ভাইরাল ভিডিও

VIDEO: আম্রপালির সঙ্গে উষ্ণ রোমান্সে মাতলেন নিরাহুয়া, দুজনের হট কেমিস্ট্রিতে পাগল ভক্তরা

ভোজপুরি সিনেমা জগতের সিনেমা হিট করার জন্য তার নামই যথেষ্ট। দিনে দিনে যে ভোজপুরি ইন্ড্রাস্ট্রির উন্নতি ঘটছে তা আর বলার অপেক্ষা রাখেনা। পার্টি টু বিয়েবাড়ি এখন যেন ভোজপুরী মিউজিক ছাড়া চলেই না। আর এই ভোজপুরী ছবিগুলির হিট করার অন‍্যতম কান্ডারী ভোজপুরি সুপারস্টার দীনেশ লাল যাদপ ওরফে নিরাহুয়া।

আর তার সঙ্গে যদি ছবি থাকেন আম্রপালি তাতো কেকের ওপর চেরি মতোন অর্থাৎ দুজন এক সঙ্গে পর্দায় আসা মানেই তা ব্লকবাস্টার হবে। পর্দাই দুজনের রসায়ন এতটাই আকর্ষণীয় যে এই জুটি দর্শকদের অন‍্যতম পছন্দের হয়ে উঠেছে সম্প্রতি ফের এই দুই জুটি নিজেদের ম্যাজিক ছড়িয়ে দিলেন দর্শক মনে।

সম্প্রতি তাদের “মুকাদ্দার কা সিকান্দার” ছবির “মন কে পাসন্দ” গানটি ইন্টারনেট দুনিয়ায় নতুন করে শোরগোল ফেলেছে। এই ভাইরাল মিউজিক ভিডিওতে আম্রপালি দুবের লাস‍্যময়ী নাচ রাতের ঘুম কেড়েছে নেটিজেনদের। দুজনের দুর্বার রোম‍্যান্স, কেমেস্ট্রি দেখে ঘাম ঝড়েছে দর্শকদের। এমনকি এই ভিডিওতে আম্রপালিকে চুম্বনও করতে দেখা যায়। দুজনের এই অনস্ক্রিন প্রেম ভাইরাল হয়ে গেছে সর্বত্র।

নতুন করে ভিডিওটি ভাইরাল হতেই দর্শক আবার প্রেমে পড়েছেন এই জুটির। ভিউজ সংখ্যা ঝড়ের গতিতে বেড়েছে। ইতিমধ্যে প্রায় 16 লক্ষ মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন‌। মিউজিকের তালে তাদের মনমাতানো নাচ ও রোম‍্যান্স যে বেশ পছন্দ হয়েছে সকলের তা ভিডিওর লাইক সংখ‍্যা জানান দেয়।

Tags

Related Articles

Close