×

মন মোর মেঘের সঙ্গী, বাড়ির ছাদে মন-মাতানো নৃত্য পরিবেশন সুন্দরী কন্যার, ভিডিও ভাইরাল

প্রেমে আনন্দে বিরহে প্রকৃতিতে সর্বত্রই জড়িয়ে আছে আমাদের প্রাণের ঠাকুর রবীন্দ্রনাথ। তার গাওয়া গান আজও আমরা খুঁজে পাই হৃদ মাঝারে। বারবার তিনি প্রকৃতি থেকে বিচিত্রে, প্রেম থেকে পূজায় পাড়ি দিয়েছেন। আর তাইতো তার গান শুনতে শুনতে আমরা নিজেকে হারিয়ে ফেলি প্রকৃতিতে। সম্প্রতি এবার এমনই রবীন্দ্রসঙ্গীতের তালে অসাধারণ নৃত্য পরিবেশন করে ভাইরাল হলেন এক যুবতী। তারই হাত ধরে আমরা ফের পৌঁছে গেলাম প্রকৃতির মাঝে।

সোশ্যাল মিডিয়া এখন বিনোদনের অন্যতম প্লাটফর্ম। আর এই প্লাটফর্মকে মঞ্চ বানিয়ে বহু শিল্পী নিজেদের আত্মপ্রকাশের পথ খুঁজে নিয়েছেন। এমনই এক নৃত্যশিল্প হলেন বিদীপ্তা শর্মা(Bidipta sharma)। যিনি সোশ্যাল মিডিয়ায় নাচ পরিবেশন করে গড়ে তুলেছেন ফ‍্যানবেস। সম্প্রতি তিনি দুর্দান্ত রবীন্দ্র সংগীতের তালে নাচ করে মুগ্ধ করলেন তার অনুরাগীদের।

“মন মোর মেঘের সঙ্গী” এই রবীন্দ্র সংগীতের তালেই অসাধারণ ডান্স পারফরম্যান্স করতে দেখা গেল তাকে। এই গান শুনলেই আমরা নিজেদের হারিয়ে ফেলি প্রকৃতিতে বর্ষায় মেঘের মধ্যে। এখানে বিদীপ্তা নিজেও নাচের সাথে একাত্ম হয়ে গেছেন প্রকৃতির মাঝে। ভিডিওতে দেখা যাচ্ছে বাড়ির ছাদের মধ্যেই সেজে গুজে নাচ করছেন তিনি।

এদিন তার পরনে ছিল বেগুনি রঙের শাড়ি ও ব্লাউজ সঙ্গে ছিমছাম সাজ। ছিমছাম সাজেই অনন‍্যা তিনি। সঙ্গে তার প্রতিভাও এক কথায় অনবদ‍্য। তার দক্ষ এই নাচ অনায়াসে ভালো লাগবে আপনাদেরও। রইল এই ভিডিও দেখে নিন আপনিও।