অফবিটভাইরাল ভিডিও

অবিকল মানুষের মতো অসুস্থ বৃদ্ধাকে বুকে জড়িয়ে আদর করছে রাম ভক্ত হনুমান,‌ সোশ্যালে ভাইরাল সেই ভিডিও

সংক্রমণের এই কঠিন সময়ে মানুষ যখন আমোদ আল্লাদ থেকে কিছুটা দূরে রয়েছে, খবর চ্যানেলে চোখ রাখলেই আক্রান্ত মৃত্যু এইসব খবরে মন ভারাক্রান্ত হয়ে উঠছে সেইসময় নেট দুনিয়ায় কিছু ভিডিও মনের আনন্দে সঞ্চার ঘটায়। যা দেখে নিজের অজান্তেই হেসে ওঠে নেট নাগরিকরা।

কথাই বলে আসলের থেকে সুদ অনেক বেশি প্রিয় তাইতো বাবা মায়ের থেকেও বেশি ভালোবাসা পাওয়া যায় দাদু ঠাকুমার কাছ থেকে। দাদু ঠাকুমা মানে স্নেহ আবদারের এক জায়গা। এমন আদর কে না পেতে চাই। শুধুই কি মানুষ কখনো এই দাদু ঠাকুমার আদর পেতে মন চাই অন‍্যান‍্য প্রানীদের। আর মানুষের সাথে পশুর সম্পর্কও যে কতটা মধুর হতে পারে এবার এই কথায় চাক্ষুস দেখার সুযোগ মিললো।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে ঘরের মধ্যে ঢুকে এক বিশ্রামরত ঠাকুমাকে একেবারে জড়িয়ে আদর করতে ব্যস্ত হয়ে পড়েছে বীর হনুমান। সাধারণত হনুমানের কামড়ের ভয়ে অনেকে দূরেই থাকেন। কিন্তু এখানে দেখা যাচ্ছে হনুমানটি মোটেও কোনো ক্ষতি করছে না। আর বৃদ্ধা ঠাকুমাটিও মানুষের মতো করেই হনুমানটিকে আদর করছে। ঠাকুমা ও এই হনুমানের মিষ্টি মুহূর্ত মন কেড়ে নিয়েছে সকলে।

জানা গেছে এই বৃদ্ধা মহিলার নাম ভানওয়ারী দেবী। তিনি যোধপুরের বাসিন্দা। ভিডিওতে দেখা যাচ্ছে বৃদ্ধা মহিলাটি বিছানায় শুয়ে রয়েছেন। হঠাৎ করেই তার পাশে এসে বসেছে এক হনুমান। আর ভানওয়ারী দেবী তাকে ঠিক বাচ্চার মতো করেই জড়িয়ে ধরে আদর করতে ব্যস্ত হয়ে পড়েছে। এমন স্নেহ মাখা আদর পেয়ে হনুমানটিও জাদু কি ঝাপ্পি দিয়েছেন মহিলাকে। এই ঘটনা সামনে আসতে আবেগ ধরে রাখতে পারেনি কেউ। এটাই প্রমান করে যে প্রতিটি প্রানীর মধ্যেই ভালোবাসা বর্তমান।

Tags

Related Articles

Close