অফবিটভাইরাল ভিডিও

রঙবেরঙের ফুলের সাজে বাড়ির ছাদে দুর্দান্ত নাচ সুন্দরী কন্যার, প্রশংসায় ভরাল নেটিজেনরা

গান; এমন একটা জিনিস যেখানে সুরের আধিক্য বেশি আর ভাষার সীমাবদ্ধতা সবচেয়ে কম আর এই কারণেই বর্তমানে ভাইরাল হয়ে চলেছে সিংহলী থেকে উড়িয়া গান। যেখানে দুর্বোধ্য ভাষার গন্ডি ছেড়ে সুর মনে প্রানে গেঁথে যাচ্ছে লক্ষ লক্ষ মানুষের। আর তার সাথেই যখন এই গানগুলির সাথে নাচ পরিবেশিত হয় তখন তা হয়ে ওঠে আরো মনোগ্রাহী। অচেনা ভাষার গানের সাথেই ডান্স কভার, গানগুলোকে ট্রেন্ডিং করে তোলে। সম্প্রতি এমনই অতি জনপ্রিয় ট্রেন্ডিং উড়িয়া গানের সাথে নাচ করে সকলের মনে পৌঁছে গেলেন এই যুবতী।

UBIRUNGIA পেজের এই যুবতী সর্বদায় নতুনত্ব করতে ব্যস্ত থাকেন। তার অভিনব প্রচেষ্টা, সুন্দর নাচের সাথে সুন্দর ভাবে পরিবেশনা তাকে দর্শকমহলে পরিচিতি দিয়েছে। সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে তিনি গড়ে নিয়েছে তার ফ‍্যানবেস। সম্প্রতি তাই সেইসব অনুরাগীদের জন্যই আরো এক নতুন ডান্স পারফর্ম নিয়ে হাজির হয়েছেন তিনি।

মাত্র 5 দিন আগে শেয়ার করে নেওয়া এই ভিডিওতে তাকে পারফর্ম করতে দেখা গেছে ‘মোহনী’ গানের তালে। মনিকা ভার্মা ও টোটাল কুমারের গাওয়া এই গান বেশ কয়েকমাস ধরেই এখন ট্রেন্ডিং-এ চলছে। ইতিমধ্যে সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি সকলেই এই গানের নেচে ফেলেছেন। তবে সোনামিকার নাচ এই মুহূর্তে মন জয় করে নিচ্ছে সকলের।

প্রতিবারের মতো এবারও সুন্দর সাজেই হাজির হয়েছিলেন তিনি তার পরনে ছিল নীল শাড়ি ও হলুদ ব্লাউজ। মাথায় গোজা ফুল, রঙবেরঙের জুয়েলারী সব মিলিয়ে সুন্দরভাবে সেজে উঠেছিলেন সোনামিকা আর তার সাথে মিষ্টি এক্সপ্রেশনের সাথে যেভাবে দক্ষ নৃত‍্যকলার প্রমান দিয়েছেন তাতে দেখলে মনেই হবেনা এই গানের ভাষা অপরিচিত। তার অসাধারণ এক্সপ্রেশন ও নাচের ভঙ্গিত মুগ্ধ হয়েছেন সকলে।