×

পানি পানি হো গায়ি, বাড়ির ছাদে দুর্দান্ত শরীরী মোচড়ে নেচে মুগ্ধ করল এই সুন্দরী যুবতী

পুষ্পা ফিভার কমতে না কমতেই ঝড় উঠেছিল কাঁচা বাদামের। বর্তমানে আবার মার্কেট তোলপাড় করে দিয়েছে পাঞ্জাবি গান পাসুরি। প্রতিনিয়তই একের পর এক ট্রেন্ডিং গানে ছয়লাপ হয়ে পড়ছে গোটা নেটপাড়া। তবে প্রতি মুহূর্তে নতুন গান ট্রেন্ডিংয়ে এলেও কিছু গান আছে যা প্রায় একবছরেরও বেশি সময় ধরে ট্রেন্ডিং এর তালিকায় রয়েছে।

এমনই এক গান “পানি পানি” এই গানে জ‍্যাকলিনের নাচের ঠুমকোয় মেতেছিলেন সকলে। সম্প্রতি এই গানের তালেই সেক্সি পারফরম্যান্স করে ভাইরাল হলেন এক যুবতী‌।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় নৃত্য প্রদর্শন খুব স্বাভাবিক দৃশ্য। সোশ্যাল মিডিয়া খুললেই প্রতিনিয়ত দেখা মেলে এমন নৃত‍্যে পারদর্শী বহু প্রতিভার। তবে এখন যে যুবতীর কথা বলা হচ্ছে তিনি নিজের নাচের মাধ‍্যমে লাখো লাখো মানুষের মন জয় করে হয়ে উঠেছেন সোশ‍্যাল মিডিয়ার সেন্সেশন।

UBIRUNGIA পেজের এই যুবতী সোনামিকা সম্প্রতি ফের নিজের দক্ষ শিল্প নৈপুন‍্যতা দিয়ে নজর কাড়লেন। যারা তার পেজ ফলো করেন তারা জানেন তার নাচ মানেই তাতে থাকবে দুর্দান্ত এক্সপ্রেশন , মিষ্টি হাসি আর বাঙালিয়ানার মেলবন্ধন। তবে এবার তিনি উপস্থিত হলেন একেবারে অন‍্যলুকে। পানি পানি গানের তালেই লাস‍্যময়ী রূপে হাজির বোল্ড নৃত‍্য পরিবেশন করলেন‌।

এদিন ভিডিওতে দেখা গেল একেবারে অন্য সাজে নিজেকে সাজিয়ে তুলেছেন তিনি। মাথার খোপা, ফুল উধাও বরং গানের সাথেই মানানসই সাজে সেজে উঠেছিলেন আর তারসাথে ছিল তার সাথেই বোল্ড এক্সপ্রেশন। “পানি পানি” গানের তালে তার হট মুভস, শরীরী মোচড় নিখুঁত এক্সপ্রেশন সবটাই ছিল পারফেক্ট। তার শেয়ার করে নেওয়া এই ভিডিও এই মুহুর্তে ভাইরাল হয়েছে সর্বত্র।