×

Beautiful, সবুজ ধানক্ষেতের সামনে টুকটুকে লাল শাড়িতে অসাধারন নাচের প্রয়াস খুদে কন্যার, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

সময়ের স্রোতে ভাসছে মানুষ আর সেই স্রোতের অন্যতম উপাদান মোবাইল বা তার ক‍্যামেরা। যেকোনো মুহূর্তেই নিজের প্রতিভা বিকাশ রেকর্ড করে যার মাধ্যমে মানুষ হয়ে উঠছেন ভাইরাল। আর এই ভাইরালের তালিকায় রয়েছে ৮ থেকে আশি সকলে। কিছু কিছু বাচ্চার প্রতিভা কখনো টেক্কা দিয়ে দেয় বড়োদেরও।

সম্প্রতি ভাইরালের ভিড়ে যুক্ত হয়েছে এইরকমই এক কন‍্যার নাচের ভিডিও‌। ইন্টারনেটের মাধ্যমে এখন এক একটা নিত‍্যনতুন গান আমাদের মাতিয়ে রাখে সম্প্রতি ভাইরাল ভিডিওতে এই ভিডিওতে একটি বাচ্চা মেয়েকে এরকমই এক গানের তালে অসাধারণ নাচ করতে দেখা গেল।

পুজো আসতে আর কয়েকদিন বাকি আর পুজো মানেই নতুন জামা নিয়ে বায়ানাক্কা। সেরকম বায়নার এক বাংলা ‘ এবার পূজোয় লাল শাড়ি নেব” গানে অসাধারণ নাচ পরিবেশন করেছেন এই কন‍্যা।

এদিন নাচের সাথে মানানসই সাজে সেজে উঠেছিল কিশোরীটি। পরনে ছিল লাল রঙের শাড়ী। মাথায় গোজা ফুল ও হাতে চুড়িতে একদম মিষ্টি পরী লাগছিল তাকে। সবুজে ঘেরা মাঠের মধ্যে সে যত সুন্দর ভাবে গানের তালে তাল মিলিয়েছে, নাচের গভীরে ঢুকে নাচকে উপভোগ করেছে তা মনোগ্রাহী হয়ে উঠেছে দর্শকদের কাছে। এইটুকু বয়সে তার এত সুন্দর প্রতিভা ইতিমধ্যে ভাইরাল হয়ে গেছে সর্বত্র। Tori Roy নামের একটি ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত হয়েছে এই ভিডিও যা ইতিমধ্যে প্রায় তিন মিলিয়ন মানুষের কাছে পৌঁছে গেছে। আপনিও দেখে নিন এই অসাধারণ নাচের ভিডিও।